Latest News

SRK Eid: ইদের শুভেচ্ছা জানালেন ‘বাদশা’, ভক্তদের ঢল নামল ‘মন্নত’-এর সামনে

দ্য ওয়াল ব্যুরো: জন্মদিনের না পাওয়াটা ইদে পূরণ করে দিলেন বলিউড বাদশা শাহরুখ খান (SRK Eid)। মঙ্গলবার, ইদের দিন বিকেলে তাঁর প্যালেসের ব্যালকনিতে এসে হাত নাড়লেন ভক্তদের উদ্দেশে। শুভেচ্ছা জানালেন ইদের। কিং খানকে একঝলক দেখার আশায় ‘মন্নত’-এর সামনে বাঁধ ভাঙল জনতারও। যেই ভিড় সামাল দিতে রীতিমত হিমশিম খেল পুলিশ। ব্যালকনি থেকেই ফ্যানদের শুভেচ্ছা জানিয়ে সেলফি তুললেন শাহরুখ। তারপর ফের চলে গেলেন অন্তরালে।

নিজের টুইটার হ্যান্ডেলে সবার সঙ্গে সেই আনন্দের মুহূর্তটি ভাগ করে নিয়েছেন শাহরুখ। লিখেছেন, “ইদে আপনাদের সবার সঙ্গে দেখা হল। সুন্দর সময় কাটল। আল্লাহ আপনাদের আশীর্বাদ করুন। ইদ মোবারক!”

Image - SRK Eid: ইদের শুভেচ্ছা জানালেন 'বাদশা', ভক্তদের ঢল নামল 'মন্নত'-এর সামনে
‘মন্নত’-এর ব্যালকনিতে শাহরুখ খান

নভেম্বরের ২ তারিখ তাঁর জন্মদিন। তামাম ভক্তকুলের কাছে যেই দিনটা দুর্গাপুজো বা ইদের থেকে কোনও অংশে কম নয়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে লাখো লাখো ফ্যান সেদিন ভিড় করেন বান্দ্রার সাগরপাড়ের সেই প্যালেসের সামনে। দিনের কোনও একটা সময় ভেতর থেকে বেরিয়ে এসে তাদের উদ্দেশে হাত নাড়েন তাঁদের বাদশাহ, তাঁদের কিং শাহরুখ খান। প্রতিবছর রুটিন মাফিক এই দৃশ্য দেখতে পাওয়া যায় ‘মন্নত’-এর সামনে।

আরও পড়ুন: চৌকো দেখছেন? এই ছবির মধ্যে কিন্তু লুকিয়ে আছে অনেকগুলো বৃত্ত! খুঁজে পেলেন?

তবে গতবছর সেই দৃশ্য দেখা যায়নি। কারণ, অক্টোবরের শুরুতেই ড্রাগ কেসে পুলিশের জালে ধরা পড়েছিলেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। প্রায় একমাসের কাছাকাছি জেল খেটে আরিয়ান জামিন পেয়ে বাড়ি ফেরেন ২রা নভেম্বরের কয়েকদিন আগেই। এরপরেই সপরিবারে ‘মন্নত’ ছেড়েছিলেন কিং খান। স্ত্রী, দুই ছেলে ও মেয়েকে নিয়ে চলে গিয়েছিলেন ঘুরতে। একেবারে নিজের পরিবারের সঙ্গেই আলাদাভাবে জন্মদিন কাটিয়েছিলেন।

এদিকে, জন্মদিনে শাহরুখকে দেখতে না পেয়ে হতাশ হয়ে ফিরতে হয়েছিল তাঁর ভক্তদের। মনে করা হচ্ছে, ইদের দিন ফ্যানদের সেই অপূর্ণ ইচ্ছাই যেন পূরণ করেদিলেন ‘বাদশাহ’।

You might also like