Latest News

টুম্পা গানে নাচ শ্রীলেখার, রাতভর বিন্দাস হুল্লোড়! মেয়ের জন্মদিনে মাতলেন অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: মা তো কী! বন্ধুদের মতোই মিশে গেলেন মেয়ে মাইয়্যার জন্মদিনের পার্টিতে। দেখে তো বোঝাই যাচ্ছে না তাঁর বয়স পঁয়তাল্লিশ। বাড়িতেই ধুমধাম করে পালন করলেন জন্মদিন। রাতভর চলল পার্টি। যদিও মেয়ের কাছের বন্ধুরাই ছিল সেই পার্টিতে। তিনি অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

তাঁর মেয়ের জন্মদিনেই তাঁকে দেখা গেল অন্য মেজাজে, নিজের বাড়িতেই। মাঝরাতেই ‘টুম্পা’ গানে নাচ করে মাতিয়ে তুললেন সকলকে। নিজেই বলে ফেললেন, “আমার ডাকনামও কিন্তু টুম্পা!” পরনে ছিল লাল টপ, জিন্স। গোল্ডেন জুয়েলারি সঙ্গে ন্যুড ব্রাউন লিপস্টিক। আবেদনময়ী অভিনেত্রী গানের প্রতিটা মুহূর্তই হুবহু নকল করে নেচে দেখালেন। এই বয়সেও এত এনার্জি, এত লাস্যময়ী! দেখে তো থ মেয়ের বন্ধুরা।

https://www.facebook.com/1376432968/videos/pcb.10219784937438678/10219784907477929/

মেয়ে ১৫ বছরে পা দিল, সঙ্গে মায়ের বয়স কমল। এমনটাই দাবি শ্রীলেখার। ‘কাপ এ বং’ থেকে স্পেশাল কেক এনে মাঝ রাত থেকেই পার্টি শুরু করেছেন। নাচগানের পাশাপাশি দুর্দান্ত সব খাবারেরও ব্যবস্থা ছিল। সবকিছুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শ্রীলেখা দেখিয়ে দিলেন, কীভাবে মজা করছেন তাঁরা।

শুধু বন্ধু বান্ধবরা নয়, সঙ্গে শ্রীলেখার প্রিয় পোষ্যরাও খুশিতে মেতে ছিলেন। নিজে একটা আলাদা পোস্ট করে শ্রীলেখা লেখেন, “শুধু মানুষেরা কেন এত মজা করবেন!” ভিডিওতে দেখা যাচ্ছে সেই দুর্দান্ত মন মাতানো পার্টিতে কুকুরগুলোও অংশ নিয়েছিল।

ইদানীং যেন সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই অ্য়াকটিভ অভিনেত্রী। রোজকার এক্সারসাইজ থেকে শুরু করে রক্তদান শিবিরে অংশ নেওয়া পর্যন্ত সবটাই ছবি দিয়ে, লিখে জানান তিনি। এক কাপ কফি, পোষ্যর আদর– সমস্ত ছোট ছোট বিষয়ই উদযাপন করেন নিজের মতো। নানা বিষয়ে অভিযোগ বা প্রতিবাদও করেন সময়ে সময়ে। কিন্তু এবার মেয়ের জন্মদিনকে উপলক্ষ করেই বিন্দাস হুল্লোড়ে মাতলেন তিনি।

You might also like