Latest News

হাসপাতালে ভর্তি অরিজিৎ সিংয়ের মা, সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আবেদন স্বস্তিকা, সৃজিতের

দ্য ওয়াল ব্যুরো: করোনার দ্বিতীয় ঢেউ একেবারে নাজেহাল করে দিচ্ছে সাধারণ মানুষ থেকে তারকা সকলকেই। আর এরই ধাক্কাতে অসুস্থ হয়ে পড়েন বিখ্যাত গায়ক অরিজিৎ সিংয়ের মা। মুহূর্তে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। প্রয়োজন এ নেগেটিভ রক্তদাতার। সেই আবেদনের পোস্ট ছেয়ে গিয়েছে ফেসবুকে। গতকাল রাতে এক স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে এই আবেদন রাখা হয়, সেই পোস্ট মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভরে যায়।

অরিজিৎ সিং-এর তরফে বা তাঁর পরিবারের তরফে এখনও আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি। তবে নেটিজেনদের মধ্যে অনেকেই বলছেন, তাঁর মায়ের নাকি করোনা রিপোর্ট পজিটিভ। সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়রা সোশ্যাল মিডিয়ায় এ নেগেটিভ রক্তদাতার খোঁজ করে সাহায্যের আবেদন রেখেছেন।

ঘনিষ্ঠমহল সূত্রে খবর দিন ১০ আগেই জিয়াগঞ্জে অসুস্থ হয়ে পড়েন তাঁর মা। সেইসময় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছিল, পরবর্তী সময়ে পরিস্থিতি খারাপ হলে তাঁকে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তবে তাঁর শরীরে প্লেটলেট সংখ্যা একেবারেই কমে গিয়েছে। সেই কারণে প্রয়োজন ডোনারের। অথচ গায়কের মায়ের ব্লাড গ্রুপ খুবই বিরল (এ নেগেটিভ), সেই কারণে ডোনার পেতে সমস্যা হচ্ছে।

সকলের প্রিয় গায়কের মায়ের পাশে দাঁড়াতে তে এগিয়ে এসেছেন সাধারণ মানুষ থেকে তারকা সকলেই। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তেরা সকলেই প্রার্থনা করছেন গায়কেন মায়ের সুস্থতার জন্য।

You might also like