Latest News

শেষকৃত্য সম্পন্ন, অটোপসিতে সিদ্ধার্থর মৃত্যুর কারণ জানা গেল না, হবে ভিসেরা টেস্ট

দ্য ওয়াল ব্যুরো: সদ্যপ্রয়াত হিন্দি  টিভি সিরিয়াল (hindi tv serial) জগতের  জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)  শেষকৃত্য (last rites) সম্পন্ন হল শুক্রবার। মুম্বইয়ের শশ্মানে চোখের জলে মাত্র ৪০ বছর বয়সে অকালপ্রয়াত অভিনেতাকে চিরবিদায়  জানান তাঁর বন্ধুবান্ধব, ইন্ডাস্ট্রির সহকর্মীরা।  সিদ্ধার্থর বাড়ি গিয়ে তাঁর পরিবারকে সমবেদনা জানান রাহুল মহাজন, অ্যালি গোনি, আরতি সিং, রাখী সাবন্ত, আজিম রিয়াজ, আরও অনেকে। গোটা ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া। সিদ্ধার্থর শরীরে বৃহস্পতিবার মুম্বইয়ের হাসপাতালে অটোপসি (autopsy) করা হয়। প্রাথমিক রিপোর্টে দেহে ‘বাইরের কোনও আঘাতের’ (external injury) চিহ্ন মেলেনি। মৃত্যুর কারণ এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না, প্রতিষ্ঠিত করা যায়নি। মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে ভিসেরা বিশ্লেষণ ও আরও  কিছু পরীক্ষানিরীক্ষা করা হবে। ব়ৃহস্পতিবার সকালে  আচমকা বজ্রপাতের মতো খবরটা ছড়ায়, সিদ্ধার্থ আর নেই, হার্ট অ্যাটাকে মারা গিয়েছেন। বুধবার গভীর রাতে তিনি শরীরে অস্বস্তি বোধ করেন। সকালে নাকি তাঁর মা দেখেন, তিনি বিছানায় পড়ে আছেন।  তিনি ভাবেন, সিদ্ধার্থ ঘুমোচ্ছেন। কিন্তু তার আগেই হয়তো না ফেরার দেশে চলে গিয়েছেন সিদ্ধার্থ।

আরও পড়ুন—সাম্প্রদায়িক চিত্রনাট্য লিখেছে পুলিশ, দিল্লি হাইকোর্টে বললেন উমরের আইনজীবী

মুম্বইয়ের কুপার্স হাসপাতালের আধিকারিকরা জানাচ্ছেন, ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরি অ্যান্ড কেমিকেল অ্যানালিসিসে নমুনা পাঠানো হয়েছে। হিস্টোপ্যাথলজি রিপোর্টের অপেক্ষা করা হচ্ছে। সিদ্ধার্থের শরীরের বাইরে বা ভিতরে কোনও আঘাতের দাগ নেই।

 মুম্বইয়ের ছেলে সিদ্ধার্থের অভিনয়ের সূত্রপাত হিন্দি টিভি শো বাবুল কা আঙ্গন ছুটে  না-তে। সেটা ২০০৮। জীবনে প্রথম বড় ব্রেক থ্রু পান বালিকা বধূ সিরিয়ালে। তারপর খতরোঁ কা খিলাড়ি, বিগ বসের একাধিক সিজনে ছিলেন। বিগ বস ১৩র বিজয়ী তিনি। শেহনাজ গিলের সঙ্গে বিগ বস ওটিটি-তে সম্প্রতি দেখা যায় তাঁকে। মা, বোনদের রেখে পৃথিবী ছেড়ে চলে গেলেন সিদ্ধার্থ।

 

 

You might also like