Latest News

শ্যুটিং ফ্লোরে আহত সিদ্ধার্থ মালহোত্রা! দেখে নিন কী ঘটেছে

দ্য ওয়াল ব্যুরো: ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমা দিয়ে বি-টাউনে অভিষেক হয় সিদ্ধার্থ মালহোত্রার। এর পর বেশ কয়েকটি সিনেমাতে আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুরের বিপরীতে দেখা গেছে তাঁকে। তবে নতুন ছবির বর্তমান তাঁর নতুন ছবি ‘মিশন মঞ্জু’র শ্যুটিং ফ্লোরে তিনি আহত হন।

জানা যাচ্ছে, একটি অ্যাকশন দৃশ্যের জন্য স্টান্ট করতে গিয়ে পায়ে চোট পেয়েছেন অভিনেতা। তবে মাঝ পথে শ্যুটিং থেমে যেতে দেননি, প্রাথমিক চিকিৎসার পরেই ফের কাজ শুরু করেন তিনি।

শান্তনু বাগচী পরিচালিত এই ছবিতে অ্যাকশন পরিচালক রবি বর্মার তদারকিতে স্টান্ট করছিলেন অভিনেতা। সূত্রের খবর, উঁচু একটি জায়গা থেকে ঝাঁপ দেওয়ার দৃশ্য ছিল। তখনই কোনও ভাবে পা পিছলে পড়ে যান অভিনেতা এবং তাঁর হাঁটুতে আঘাত লাগে। ফলত তাঁঁর হাঁটু ফুলে যায় এবং বেশ খানিকটা রক্তপাতও হয়।

চিকিৎসকদের পরামর্শেই বাকি শ্যুটিং শেষ করেছেন সিদ্ধার্থ। শুধু তাই নয়, কোনও রকম বিশ্রাম না নিয়েই আহত অবস্থাতে টানা ৩ দিন শ্যুট করে গিয়েছেন তিনি। জানা গেছে, ১৯৭০-এর দশকের প্রেক্ষিতে সেট তৈরি করে শ্যুটিং হচ্ছিল। সেই একই রকম সেট ফের তৈরি করা ব্যায়বহুল এবং সময়সাপেক্ষ। সেই কারণেই কোনও রকম বিরতি নেননি অভিনেতা সিদ্ধার্থ।

You might also like