Latest News

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কোন ভূমিকায় শাহরুখ! ভিডিও ফাঁস নেটমাধ্যমে

দ্য ওয়াল ব্যুরো: শাহরুখ খান (Shah Rukh Khan) কি আদৌ অভিনয় করছেন ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)-তে? এই নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। সম্প্রতি আমির খানের ‘লাল সিং চাড্ডা’য় ক্যামিও করতে দেখা গিয়েছে কিং খানকে। সূত্রের খবর, রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’তেও নাকি এমনই বিশেষ চরিত্রে অভিনয় করবেন বাদশা। কিন্তু এই খবর গুজব না সত্যি, তা নিয়ে সন্দেহ রয়েছে বলিউডের অন্দরেই। তবে বৃহস্পতিবার সন্ধ্যায় যেই ভিডিও ফাঁস (leaked) হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা নিয়ে রীতিমত উত্তেজিত ভক্তরা।

লক্ষ্মীবারের ভরসন্ধেয় একটি ভিডিও ভাইরাল হয় ফেসবুক, টুইটার-সহ বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে। সেখানে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির একটি দৃশ্যে দেখা মিলেছে স্বয়ং শাহরুখ খানের। বলা হচ্ছে,এই ছবিতে ‘বানরাস্ত্র’র ভূমিকায় অভিনয় করবেন বাদশা। ভিডিওটি ফাঁস হতেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। মোবাইল থেকে মোবাইলে ঘুরতে থাকে। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি নিয়ে শাহরুখ ভক্তদের উন্মাদনা হার মানাতে পারে যে কোনও বড় সিনেমাকেও।

দেখুন সেই ভিডিও:

আগামী ৯ সেপ্টেম্বর সিনেমাহলে মুক্তি পেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবির মাধ্যমেই প্রথমবার একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে সদ্য বিবাহিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। এছাড়াও, সিনেমায় অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়-সহ আরও অনেকে। ট্রেলারে কারও চরিত্র নিয়েই বিশেষ কিছু জানানো হয়নি। তাই সিনেমাটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

শাহরুখ-দীপিকা কোন ভূমিকায় ‘ব্রহ্মাস্ত্র’-তে! অবশেষে আসল সত্যি সামনে আনলেন পরিচালক

You might also like