Latest News

শাহরুখ ৫৬, শুধু একবার দেখা দিন! ‘মন্নত’-এর বাইরে জনসমুদ্র, ভিতর থেকে এল জল-বিস্কুট

দ্য ওয়াল ব্যুরো: ছেলেকে নিয়ে যা হয়ে গেল, তারপর  এবছর ২ নভেম্বর , ৫৬-তম জন্মদিনে (birthday) ধুমধাম হবে  না বলে ঠিক করেছিলেন শাহরুখ খান (shahrukh khan)। একেবারে ঘরোয়া মুডে দিনটা কাটাবেন। কিন্তু ভক্তরা (fans) শুনবে কেন? তাঁকে যে হৃদয়ে রাজার আসনে বসিয়েছে তারা। শুধু  তিনি একবার বান্দ্রার মন্নত-এর (mannat) ব্যালকনিতে এসে হাত নাড়বেন, চুম্বন ছুঁড়ে দেবেন, জীবন ধন্য হয়ে যাবে তাদের। এই আশায় গতকাল রাত থেকে শাহরুখের বাড়ির বাইরে জড়ো হতে থাকে তারা। মঙ্গলবার  দুপুর, বিকেলে সেখানে রীতিমতো জনসমুদ্র, থিকথিকে ভিড়।

কিন্তু শাহরুখের দেখা নেই। তবে কিং খানের (king khan) সৌজন্যের (courtesy) অভাব দেখা যায় না কখনও। খোলা আকাশের নিচে তাঁর জন্যই এতগুলো লোক তাঁকে ভালবাসে বলে অপেক্ষা  করছে, সেজন্য ভেতর থেকে এল বিস্কুট (biscuit), জলের বোতল (water)। যা ভক্তদের আশা কয়েক গুণ বাড়িয়ে দেয়। তাহলে এই বোধহয় দেখা দেবেন তিনি। একটি ভিডিও শেয়ার করে জনৈক অনুরাগী লেখে, নিশ্চয়ই এসআরকে ভক্তদের আবদার মেটাতে বাইরে এসে হাত নাড়বেন। তিনি এবার দেখা না করার প্ল্যান না করলেও হয়তো ভক্তদের এমন আতিশয্য দেখে মন বদলাবেন। ওরা কাল রাত থেকে মন্নতের বাইরে অপেক্ষা করছে। আর এসআরকে এটা জানেন।

কিন্তু শাহরুখ ঠিক কোথায়? কয়েকটি রিপোর্টে বলা হচ্ছে, তিনি সপরিবারে আলিবাগের ফার্মহাউসে রয়েছেন। তবে ভক্তদের আশা, বিকেল-সন্ধ্যায় যে কোনও মুহূর্তে বেরিয়ে এসে দর্শন দেবেন প্রিয় নায়ক।

শাহরুখের জীবনের সবচেয়ে কঠিন সময়টা কেটেছে সম্ভবতঃ অক্টোবরে। ক্রুজ মাদক মামলায়  গ্রেফতার হয়ে ছেলে আরিয়ানকে ২৬দিন আর্থার রোড সেন্ট্রাল  জেলে  কাটাতে হয়েছে। ২৮ অক্টোবর বম্বে হাইকোর্ট জামিন দেওয়ায় জ্ন্মদিনের আগে কাছে পেয়েছেন ছেলেকে।

তবে ভাল উদ্দেশে দিনটা কাজে লাগাল শাহরুখ ফ্যাানরা। মুম্বইয়ে গরিব, দুঃস্থদের ৫৫৫৫ দেওয়ালি কিট, খাবার বিলি  করেছে তারা। শাহরুখকে তারা বার্তা দিয়েছে, টেক কেয়ার কিং!

You might also like