Latest News

ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে মুম্বইয়ের আর্থার রোড জেলে শাহরুখ

দ্য ওয়াল ব্যুরো: মাদককাণ্ডে জেলবন্দি ছেলের (Aryan Khan) সঙ্গে দেখা করতে এলেন শাহরুখ খান। বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের আর্থার রোড জেলে যান তিনি। গোয়াগামী প্রমোদতরীতে মাদককাণ্ডে ধরা পড়া আরিয়ানের জামিনের আবেদন দু’বার নাকচ হয়ে গেছে। আপাতত জেলই তাঁর ঠিকানা। ভিডিও কলে ছেলের সঙ্গে যোগাযোগ রাখছেন শাহরুখ-গৌরী। আজ সকালে ছেলেকে দেখতে সটান জেলেই চলে এলেন তিনি।

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে আরিয়ানকে আটক করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা। তারপর থেকে ১৭ দিন হয়ে গেল জেলেই কাটাচ্ছেন শাহরুখ-তনয়। এতদিন পরে ছেলের সঙ্গে জেলে দেখা করতে গেলেন বাবা শাহরুখ।

বুধবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের এক বিশেষ আদালত। নিম্ন আদালতের সেই নির্দেশের বিরুদ্ধে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ান খান। ২৩ বছরের তারকা-সন্তানের সঙ্গে অন্য দুই অভিযুক্ত মুনমুন ধামেচা এবং আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনও খারিজ হয়ে গিয়েছে। আরিয়ানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে বৃহস্পতিবার।

জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর আদালতকে থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন আরিয়ানের আইনজীবী অমিত দেশাই। তিনি জানান, নিম্ন আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টে আবেদন জানানো হবে। এনসিবি জানিয়েছে, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে বিস্ফোরক তথ্য পাওয়া গেছে। বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে তাঁর কথোপকথন ধরা পড়েছে। পাশাপাশি, চ্যাট থেকে অনেকটাই স্পষ্ট যে মাদক পাচারকারীদের সঙ্গে যোগাযোগ রাখতেন আরিয়ান। তাই তাঁকে আরও কিছুদিন নিজেদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন এনসিবি কর্তারা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like