Latest News

ফের বিয়ের পিঁড়িতে বসছেন সামান্থা! ‘আন্তাভা গার্ল’কে রাজি করালেন কে

দ্য ওয়াল ব্যুরো: ফের কি বিয়ের (marry) পিঁড়িতে বসতে চলেছেন সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)? তেলেগু ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করলেও নাগা চৈতন্যর সঙ্গে সেই প্রথম বিয়ে টেকেনি। গত বছরই আলাদা হয়ে যান দু’জন। সম্প্রতি, কফি উইথ করণে এসে প্রথম বিয়ে ভাঙা নিয়েও মুখ খুলেছিলেন সামান্থা। আর এবার শোনা যাচ্ছে, সামান্থা নাকি ফের বিয়ে করতে রাজি হয়েছেন এবং এই গোটা ঘটনার পিছনে হাত রয়েছে সদগুরু জগদীশ বাসুদেবের।

কিছুদিন আগেই ‘কফি উইথ করণ’-এ অক্ষয় কুমারের সঙ্গে এসেছিলেন সামান্থা। সেসময় তাঁকে প্রেম-বিয়ে সংক্রান্ত প্রশ্ন করা হলে সামান্থা বলেন, তিনি এখনও প্রেম এবং বিয়ের জন্য তৈরি নন। তাঁর, হৃদয়ের দরজা আপাতত বন্ধ হয়ে রয়েছে। একইসঙ্গে জানান, নাগা চৈতন্যের সঙ্গে তাঁর বিচ্ছেদের অভিজ্ঞতা বড়ই তিক্ত। তবে আগের তুলনায় এখন সেটা অনেকটাই ঠিকঠাক হয়েছে।

তবে এখন শোনা যাচ্ছে সামান্থা রুথ প্রভুর ভাবনায় বদল এসেছে। তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ সদগুরু জগদীশ বাসুদেবই অভিনেতাকে আবার বিয়ের জন্য রাজি করাতে পেরেছেন। যদিও এই বিষয়ে সামান্থা নিজে এখনও মুখ খোলেননি। তবে সূত্রের খবর, সামান্থা আবারও নতুন করে জীবন শুরু করতে তৈরি।

‘আশিকি গার্ল’ অনু, হারিয়েছেন কাজ, টাকা, গ্ল্যামার, তবু দরকার পড়েনি ‘সুগার ড্যাডি’র

You might also like