Latest News

শাহরুখকে ‘টাইগার থ্রি’ থেকে সরানো হোক! কিং খানকে ‘অপয়া’ তকমা সলমন ভক্তদের

দ্য ওয়াল ব্যুরো: আমির খানের ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে একেবারেই ভাল ফলাফল করতে পারছে না। বলিউডের ফিল্ম বিশেষজ্ঞ তরণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ‘ফরেস্ট গাম্প’-এর এই হিন্দি রিমেক দু’দিনে মাত্র ১৮ কোটি টাকা ঘরে তুলতে পেরেছে। সিনেমাহলে এমন লজ্জাজনক পারফরম্যান্সের পর বি টাউনেই গুঞ্জন উঠতে শুরু করেছে যে, খান সাম্রাজ্য কি এবার পতনের মুখে? একইভাবে আমিরের সিনেমার এমন খারাপ কালেকশনে চিন্তায় মাথায় হাত সলমন (Salman Khan) ভক্তদেরও।

এমন অবস্থায় ভাইজানের অনুরাগীরা টুইটারে বলতে শুরু করেছেন যে, শাহরুখকে (Shah Rukh Khan) ‘টাইগার থ্রি’ (Tiger 3) থেকে সরানো হোক। যেখানে দর্শকরা আবার শাহরুখ এবং সলমনকে একসঙ্গে বড়পর্দায় দেখতে চাইছেন, সেখানে সলমনের ফ্যানদের দাবি, শাহরুখ এই সিনেমার জন্য অপয়া। তাঁর ক্যামিও বাদ না দিলে ‘টাইগার থ্রি’ সুপারফ্লপ হতে পারে।

আমিরের ‘লাল সিং চাড্ডা’ নিয়ে অগ্নিশর্মা রোহিত শর্মার ভক্তরা! বলিউডে যেন বয়কটের বান ডেকেছে

এই বক্তব্যের প্রেক্ষিতে তাঁরা কারণও দেখিয়েছেন। সম্প্রতি মুক্তি পাওয়া দুটি বিগ বাজেট ছবি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ও ‘লাল সিং চাড্ডা’য় ক্যামিও করেছেন শাহরুখ। কিন্তু দুটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ‘রকেট্রি’ সমালোচক মহলের পছন্দ হলেও দর্শক টানতে পারেনি। তাই সলমন ভক্তরা মনে করছেন, শাহরুখই আসলে অপয়া। তাই ভাইজানের ‘টাইগার থ্রি’-তে তিনি ক্যামিও করলে সেই ছবিটিও ফ্লপ হতে পারে।

ইতিমধ্যেই সলমন ফ্যানরা শাহরুখকে এই ছবি থেকে বাদ দেওয়ার জন্য টুইটারে ঝড় তুলেছেন। ছবির প্রযোজক যশ রাজ ফিল্মসকে ট্যাগ করে তাঁরা শাহরুখকে এই সিনেমা থেকে বাদ দেওয়ার অনুরোধ করেছেন। কেউ কেউ বলেছেন, সিনেমা হিট করানোর জন্য ভাইজান একাই কাফি! তাঁর অন্য কাউকে প্রয়োজন নেই। আবার কেউ বলেছেন, ‘এখনও টাইগার থ্রির শ্যুটিং শুরু হয়নি। এটাই শাহরুখকে ছবি থেকে বাদ দেওয়ার সঠিক সময়।’

এই নিয়ে যদিও শাহরুখ ভক্তরাও পাল্টা আওয়াজ তুলেছেন। তাঁদের দাবি, শাহরুখকে ক্যামিও করার জন্য সলমন খান নিজে অনুরোধ করেছেন। এমনকি ‘লাল সিং চাড্ডা’তেও আমির যে নিজেই শাহরুখকে ক্যামিও করতে বলেছিলেন, সেকথাও তোলেন বাদশার অনুরাগীরা। বর্তমানে দু’পক্ষের দোষারোপ-পাল্টা দোষারোপে সরগরম বলিউড।

২৭ বছর পর বড়পর্দায় একসঙ্গে ফিরছে ‘করণ-অর্জুন’! বলিউডে জোর গুঞ্জন

You might also like