Latest News

‘ভাইজান’-এর সেটে সলমনের সঙ্গে কে এই ‘খুদে’ গায়ক! পরিচয় জানেন

দ্য ওয়াল ব্যুরো: ‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েল নয়। তবে পর্দায় অন্য ‘ভাইজান’ (Bhaijaan) নিয়ে আসছেন সলমন খান (Salman Khan)। তাঁর পরবর্তী ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’র নাম পরিবর্তন করে নতুন নাম রাখা হয়েছে ‘ভাইজান’। পাশাপাশি ছবিতে রয়েছে নতুন চমকও। সূত্রের খবর, ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বিশ্বের সবথেকে ছোট চেহারার গায়ক আব্দু রোজিক (Abdu Rozik)।

সম্প্রতি দুই তারকার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেখানে সলমনকে দেখা গেছে সম্পূর্ণ কালো পোশাকে। অন্যদিকে, আব্দুর মাথায় ছিল তাঁর ট্রেডমার্ক সাহেবি টুপি। সঙ্গে পড়েছিলেন মানানসই জামা এবং ব্লেজার। মনে করা হচ্ছে, ‘ভাইজান’ ছবির সিক্যুয়েলের কাজের জন্যই দুজনের এই সাক্ষাৎ।

আব্দু রোজিক বর্তমানে অন্যতম সেরা ইন্টারনেট সেনসেশন। মাত্র তিনফুট উচ্চতা তাঁর। সম্প্রতি এক সাক্ষাৎকারে রোজিক বলেন, ‘সলমন খানের সঙ্গে আমার বলিউডে অভিষেক হচ্ছে, যা আমার স্বপ্নেরও অতীত। আমি খুবই আনন্দিত এবং উত্তেজিত। আমি কখনওই ভাবিনি যে একদিন আমি এত বড় তারকার সঙ্গে একটি সিনেমা করব। এই সিনেমার জন্য আমি কঠোর পরিশ্রম করব এবং নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

Salman Khan

আব্দু রোজিক আদতে তাজিকিস্তানের বাসিন্দা। চেহারায় তিনি ছোট হলেও তাঁর গানের গলা বড় বড় গায়ককেও আরামসে চ্যালেঞ্জ ছুঁড়তে পারে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভাইরাল হয়েছিলেন তিনি। আর এখন তাঁকে একডাকে সবাই চেনে।

You might also like