Latest News

‘অনুমাধব, অনুমাধব, কেমন আছো ভাল?’ ফের রুদ্রর কবিতা-তোপ

দ্য ওয়াল ব্যুরো: গরু পাচার মামলায় গ্রেফতার অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তাঁর গ্রেফতারির খবর চাউর হতেই বলতে গেলে উৎসবের মেজাজে মেতেছে বিরোধীরা। রাজ্যের জেলায় জেলায় গুড় বাতাসা বিলি করে ও ঢাক বাজিয়ে চলছে প্রতিবাদ। এবার সেই অনুব্রতকে নিয়েই ছড়া কাটলেন বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)।

‘অনুমাধব, অনুমাধব, কেমন আছো ভাল?’… রুদ্রনীলের নতুন প্যারোডি ‘অনুমাধব ২’ ফিরল সোশ্যাল মিডিয়ায়। এর আগেও অনুব্রতকে নিয়ে কবিতা পাঠ করেছিলেন রুদ্রনীল। জয় গোস্বামীর ‘বেণীমাধব’ কবিতার ছন্দ ধার করে করা প্যারোডি ছড়িয়ে পড়েছিল নেট মাধ্যমে। ফের সেই ছন্দেই ফিরলেন রুদ্রনীল।

এদিনের প্যারোডির ছত্রে ছত্রে অনুব্রত ও পার্থ চট্টোপাধ্যায়কে যেমন নিশানা করছেন রুদ্রনীল, তেমনই দলের অন্যান্য নেতৃত্বকে নাম না করে খোঁচা মারতে ছাড়েননি তিনি। তাঁর কথায়, পুজোর আগে বাংলার মানুষের ঘরে ঘরে ‘চড়াম চড়াম’ ঢাক বাজছে। শুধু তাই নয়, গুড় বাতাসা বিলি হচ্ছে বলেও কটাক্ষ করেন তিনি।

বৃহস্পতিবার সাত সকালে বোলপুরের বাড়ি থেকে অনুব্রতকে গ্রেফতার করে সিবিআই। তার পর আসানসোলের বিশেষ আদালতে তাঁকে তোলা হলে ১০ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারপতি। কাল রাতেই তাঁকে ফিরিয়ে আনা হয় কলকাতায়। নিজাম প্যালেসে রেখে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে পার্থর মতোই অনুব্রতর ক্ষেত্রেও দল পাশে নেই সেই কথা এক প্রকার স্পষ্ট হয়ে গেছে। গতকাল তৃণমূলের সাংবাদিক বৈঠক থেকেই সেই আন্দাজ পাওয়া গেছে। সেই বিষয় নিয়েও এদিনের প্যারোডিতে খোঁচা মারেন রুদ্রনীল। দেখুন সেই ভিডিও—

অনুব্রতকে ‘বেড রেস্ট’ নিতে বলেছিলেন, সেই ডাক্তার চন্দ্রনাথের বয়ান রেকর্ড করল সিবিআই

You might also like