Latest News

নতুন সম্পর্কে ঋতুপর্ণা

নতুনের নেশায় সবসময় ছটফট করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নতুন ধরনের গল্প, অভিনব চরিত্র, অন্যরকম চিত্রনাট্যের খিদে তাঁকে অস্থির করে রাখে সবসময়। তাই নতুন সম্পর্কের হাতছানিতে যে তিনি সাড়া দেবেন সেটা তো স্বাভাবিক। কিন্তু কী সেই সম্পর্ক? কার সঙ্গে ‘রিস্তা’? রহস্য উদ্ধার করলেন সোমা লাহিড়ী

এই মুহূর্তে মুম্বইয়ে একটি ছবির কাজে ব্যস্ত ঋতুপর্ণা। শ্যুটিংয়ের ফাঁকে নতুন সম্পর্কের কথা ফাঁস করলেন তিনি। হাসতে হাসতে বললেন, আরে রিস্তা তো জুড়নাই থা। জুড় গিয়া।
কিন্তু কার সঙ্গে?
কাল সকাল এগারোটায় কালার্স টিভি এশিয়াপ্যাসফিকে চোখ রেখো। উত্তর মিলবে। হেঁয়ালি করলেন নায়িকা।শেষমেশ কথায় কথায় উদ্ধার করা গেল তাঁর সম্পর্ক সংবাদ। ‘গত বছর তো প্রায় পুরোটাই কেটেছে সিঙ্গাপুরে। বিয়ের পর থেকে কখনও সঞ্জয়ের সঙ্গে এত দিন একসঙ্গে থাকিনি। এখন আমার ছেলে মেয়েও তো সিঙ্গাপুরে ওদের বাবার কাছেই থাকে। একসঙ্গে সবাই মিলে কাটানোটা তারিয়ে তারিয়ে উপভোগ করেছি। অতিমারীটা আমার কাছে যেন শাপে বর হয়েছিল। সেই সময়েই এই নতুন সম্পর্ক তৈরির কথাটা মাথায় আসে।’

সঞ্জয় ও ছেলেমেয়ের সঙ্গে সিঙ্গাপুরে

কী রকম!?
দেখছিলাম, অতিমারীর দাপটে সারা পৃথিবী যেন স্তব্ধ হয়ে রয়েছে। কাজকর্ম বন্ধ, মন ভারাক্রান্ত। একদিকে করোনাতঙ্ক, অন্যদিকে প্রিয়জন হারানোর ব্যথায় কাতর মানুষজন। খুব কষ্ট হত। তখন থেকেই নতুন সম্পর্ক তৈরির ভাবনাটা মাথা চাড়া দিচ্ছিল। মানুষকে ভালো রাখতেই হবে। কিন্তু কী করে? তখন হাতে সময় ছিল, তাই হিন্দু শাস্ত্র থেকে ওয়েস্টার্ন ফিলজফি, নৃত্য, সঙ্গীতকলা নিয়ে প্রচুর পড়াশোনা করলাম। অনুভব করলাম , দেহ মন ও আত্মার একটা অদ্ভুত সংযোগ আছে। তাই মেন্টাল হেলথ কেয়ার সবথেকে জরুরি। শুধু মনোবিদের পরামর্শই নয়, নাচ গান ও নানা ধরনের থেরাপি আছে যা আমাদের মনকে উজ্জীবিত করে, আত্মাকে তৃপ্ত করে। আর তাতে শরীরও সুস্থ থাকে। কিন্তু মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি করতে না পারলে তাঁদের ভালো রাখব কী করে? সেই ভাবনা থেকেই জন্ম ‘রিস্তা’র। তৃপ্তির হাসি ঋতুপর্ণার কণ্ঠে।

সিঙ্গাপুরে ঋতু

‘রিস্তা’ ঋতুপর্ণার একটি আন্তর্জাতিক প্রজেক্ট।
এই শোয়ে নানা ধরনের মানুষের সঙ্গে সরাসরি সম্পর্ক গড়ে উঠবে তাঁর। তাঁদের মনের কথা শুনবেন, ভালো থাকার মন্ত্র দেবেন। আর এই নতুন সম্পর্ক নিয়ে নিজেও ভালো থাকবেন, এমনই বিশ্বাস তাঁর। প্রতি রবিবার সকাল এগারোটায় কালারস টিভি এশিয়াপ্যাসিফিকে দেখা যাবে ‘রিস্তা।’ কাল থেকে।

You might also like