Latest News

বান্দ্রায় বিলাসবহুল সি-ফেসিং অ্যাপার্টমেন্ট কিনলেন রণবীর! দাম শুনলে চমকে যাবেন

দ্য ওয়াল ব্যুরো: মুম্বইয়ের বান্দ্রা (Bandra) বরাবরই তারকাখচিত। নামী দামি সেলেব্রিটিদের আস্তানা এই বান্দ্রায়। শাহরুখ থেকে শুরু করে সলমন, কাজল- কার বাড়ি নেই বান্দ্রায়? এবার বি-টাউনের এই অভিজাত পল্লীতেই নতুন সম্পত্তি কিনে ফেললেন রণবীর সিং (Ranveer Singh)।

১১৯ কোটি টাকা খরচ করে বান্দ্রায় নতুন বাড়ি কিনেছেন রণবীর, সূত্র মারফৎ খবর তেমনটাই। আর সবচেয়ে বড় কথা হল, এবার শাহরুখ খানের প্রতিবেশী হতে চলেছেন তিনি। রণবীর-দীপিকা থাকবেন ‘মন্নত’-এর কাছেই।

জানা গেছে, রণবীর সিং এবং তাঁর বাবা জগজিৎ সুন্দর সিং ভাবনানির ফার্ম ‘ওহ ফাইভ ওহ মিডিয়া ওয়ার্কস এলএলপি’-র তরফে একসঙ্গে এই বিলাসবহুল বাড়িটি কেনা হয়েছে। টাওয়ারের ১৭, ১৮ এবং ১৯ তলায় বিস্তৃত সেই কোয়াডরুপ্লেক্স অ্যাপার্টমেন্ট। মুম্বইয়ের পাশে আরব সাগরের অপূর্ব ভিউ পাওয়া যাবে এই অ্যাপার্টমেন্ট থেকে। মোট জমির পরিমাণ ১১ হাজার ২৬৬ স্কোয়ারফুট।

এর আগে ২০২১ সালে রণবীর সিং এবং তাঁর স্ত্রী দীপিকা পাডুকোন আলিবাগে ২২ কোটি টাকার একটি বাংলো কিনেছিলেন। এবার রণবীরের এই নতুন সম্পত্তি কেনার খবর সামনে এল।

রণবীর সিংকে আগামী দিনে রোহিত শেট্টির ‘সার্কাস’ ছবিতে দেখা যাবে। সেখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন জ্যাকলিন ফার্নান্ডেজ, পূজা হেজ এবং বরুণ শর্মা। ছবিতে রণবীরের ডবল রোল দেখা যাবে বলে খবর।

You might also like