Latest News

দাদু রণধীর ভুল করে পোস্ট করেছেন তৈমুরের ভাইয়ের ছবি! দেখে নিন আপনিও

দ্য ওয়াল ব্যুরো: বি-টাউনের অন্যতম পাওয়ার কাপেল হলেন সইফ ও করিনা। তাঁদের প্রথম সন্তান তৈমুর জন্মের পর থেকেই পেয়েছে লাইমলাইট। কিন্তু সইফিনা তাঁদের দ্বিতীয় পুত্র সন্তানের বেলাতে একটু বেশি প্রোটেকটিভ। তাঁরা সবসময় চেষ্টা করছেন নিজেদের ছোট্ট সদস্যকে ক্যামেরার ফ্ল্যাশ থেকে বাঁচিয়ে রাখতে। কিন্তু সেই পথে বাঁধা হয়ে দাঁড়ালেন করিনার নিজের বাবাই!

আসলে গত ফেব্রুয়ারি মাসে জন্ম হয় পতৌদি বংশের খুদে নবাবের কিন্তু তার মুখ বেবো সোশ্যাল মিডিয়ায় প্রথম আনেন আন্তর্জাতিক নারী দিবসের দিন। এরপর আর তাঁর ছোট সন্তানের ছবি দেখা যায়নি। কিন্তু নায়িকার বাবা, রণধীর কাপুর দুর্ঘটনাবশত ছোট নাতির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেললেন সোমবার রাতে। যদিও প্রায় সঙ্গে সঙ্গে সেই ছবি মুছে ফেলেন বর্ষীয়ান অভিনেতা, তবে ততক্ষণে সেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে।

গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছেলের জন্ম দেন করিনা। এরপরই রণধীর জানিয়েছিলেন, “আমার তো সব শিশুদের একইরকম দেখতে লাগে, কে জানে… কিন্তু সকলে বলছে একদম দাদার মুখ বসানো। তৈমুরের মতোই নাকি দেখতে হয়েছে ছোট্ট সোনাকে।”

এতদিন ধরে করিনা পুত্রকে দেখবার অপেক্ষায় ছিল ভক্তরা। করিনা বা সইফ সেই আশা পূরণ না করলেও ভুলবশতই সেই ইচ্ছাপূরণ করে ফেলেলন রণধীর। এদিন দুই নাতির ছবির কোলাজ পোস্ট করেন অভিনেতা। তৈমুরের ভাইকে হুবহু তৈমুরের মতোই দেখতে আগে এমনটাই বলেছিলেন রণধীর কাপুর। এই ছবি প্রমাণ করে দিল সত্যিই তৈমুরের মুখের আদলের সঙ্গে খুব মিল রয়েছে ভাইয়ের। তবে ছোট ছেলের নামও এখনও প্রকাশ্যে আনেননি সইফ-করিনা।

গত ৮ মার্চ ছেলের সঙ্গে প্রথম সেলফি পোস্ট করে করিনা লিখেন, “একজন মেয়ে করতে পারে না, এমন কোনও কাজ নেই। ভালবাসার মানুষদের জানাই নারী দিবসের শুভেচ্ছা।”

You might also like