Latest News

‘ব্রহ্মাস্ত্র’-এ অভিনয় করে একটাকাও নেননি রণবীর! অভিনেতার গোপন তথ্য ফাঁস

দ্য ওয়াল ব্যুরো: বলিউডের মরা গাঙে জোয়ার এনেছে ‘ব্রহ্মাস্ত্র’, একথা অনস্বীকার্য। লাভের অঙ্কে কমবেশি থাকতেই পারে, কিন্তু বক্স অফিসে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra: Part One) যে চূড়ান্ত সফল, তা নিয়ে কারও দ্বিমত থাকার কথা নয়। তবে এখনও যেখানে সিনেমা মুক্তির মাত্র ১৫ দিন হয়েছে, সেখানে এত জলদি কীভাবে লাভের অঙ্ক ঘরে তুলে ফেলল ‘ব্রহ্মাস্ত্র’? এবার সেই রহস্যই খোলসা করলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor)। জানা গেছে, এই বিগ বাজেট ছবিতে অভিনয় করার জন্য এক টাকাও পারিশ্রমিক (fee) নেননি রণবীর ও আলিয়া ভাট।

সূত্রের খবর, ‘ব্রহ্মাস্ত্র’-র আকাশছোঁয়া বাজেটের সিংহভাগই খরচ হয়েছে ভিএফএক্সের পিছনে। এরপর যদি নায়ক-নায়িকাও পর্যাপ্ত পারিশ্রমিক নিতেন, তা হলে ছবিটির বাজেট মাত্রাছাড়া হয়ে যেত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন রণবীর, আলিয়া এবং অয়ন। সেখানেই সিনেমায় রণবীরের পারিশ্রমিক নিয়ে প্রশ্ন করা হয়। তার উত্তরে অয়ন বলেন, ‘একজন তারকা-অভিনেতা হিসাবে রণবীর বা আলিয়া কয়েক কোটি টাকা পারিশ্রমিক নেন। সেখানে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরির জন্য ওঁরা কিছুই নেননি।

রণবীর অবশ্য বলছেন অন্য কথা। তিনি জানালেন, ‘পারিশ্রমিক নিইনি, একথা ঠিকই। তবে লাভবান অবশ্যই হয়েছি। আমি এ ছবির প্রযোজনার অন্যতম অংশীদার। ‘ব্রহ্মাস্ত্র’-র তিনটে ভাগ মিলিয়ে যেই টাকা উঠে আসবে, তাতে আমার লাভের অঙ্ক পেরিয়ে যাবে, এই বিশ্বাস আমার ছিল। তবে এ ছবিতে অভিনয় করে আমি টাকার থেকেও বেশি যা পেয়েছি, তা অমূল্য।

হাঁটু গেড়ে বসে আমির-কন্যাকে বিয়ের প্রস্তাব জিম ট্রেনারের! কী বললেন ইরা

You might also like