Latest News

‘কেজিএফ’-এর মতো ছবি করতে চান রাজকুমার! এবার কি অ্যাকশন অবতারে অভিনেতা

দ্য ওয়াল ব্যুরো: ‘পুষ্পা’, ‘আরআরআর’, ‘কেজিএফ’-র মতো দক্ষিণী ছবির দাপটে হালে পানি পাচ্ছে না বলিউড। একের পর এক হিন্দি সিনেমা মুখ থুবড়ে পড়ছে বক্স অফিসে। ফ্লপ হচ্ছে রণবীর সিং, অক্ষয় কুমার, অজয় দেবগণের মতো তারকাদের ছবিও। এই অবস্থায় কেরিয়ার বাঁচাতে বলিউডের অনেক অভিনেতাই দক্ষিণী ছবিতে নাম লেখাচ্ছেন কিংবা সেখানকার পরিচালকদের সঙ্গে কাজ করছেন। ‘হিন্দি সিনেমার ভবিষ্যৎ অন্ধকার’! করোনা পরবর্তী সময়ে এমনই বিতর্কে উত্তাল সিনে দুনিয়া।

এবার সেই বিতর্ক নিয়েই মুখ খুললেন বলিউড অভিনেতা রাজকুমার রাও (Rajkumar Rao)। তাঁর স্পষ্ট কথা, “শুধু ‘সিটিলাইটস’ বা ‘বাধাই দো’ নয়, তিনি ‘কেজিএফ’ কিংবা ‘পুষ্পা’-র মতো ছবিও করতে চান।” সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এমনই ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি।

হটস্টারে আজ থেকে ‘কফি উইথ করণ’! প্রথম পর্বেই অতিথি রণবীর-আলিয়া

সেই সাক্ষাৎকারে রাজকুমার (Rajkumar Rao) বলছেন, “ভাল ছবির বানানোর পদ্ধতি কী, তা কেউই নির্দিষ্ট করে বলতে পারে না। আমি এখনও বুঝতে পারিনি, সাম্প্রতিক সময়ে কী ভাবে দক্ষিণী ছবিগুলি এত সফল হচ্ছে। হয়ত তারা আরও কঠিন পরিশ্রম করছে। আমাদেরও চেষ্টা করে যেতে হবে।”

একইসঙ্গে বলিউডে চলতে থাকা স্বজনপোষণ নিয়েও মুখ খুলেছেন এই অভিনেতা। রাজকুমার (Rajkumar Rao) জানান, “এখানে আগেও স্বজনপোষণ ছিল, এখনও আছে, পরেও থাকবে। কিন্তু যার প্রতিভা আছে, তাঁকে কখনই আটকানো যাবে না। গডফাদার ধরে একটা বা দুটো সিনেমা প্রথমে পাওয়া যায়। কিন্তু ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হলে প্রতিভা থাকা দরকার।”

You might also like