Latest News

একে অপরকে সিঁদুরদান! রাজকুমার-পত্রলেখার বিয়ের ছকভাঙা ভিডিও দেখে উচ্ছ্বসিত সকলে

দ্য ওয়াল ব্যুরো: দীর্ঘ ১১ বছর ধরে চুটিয়ে প্রেম করার পরে সম্প্রতি বিয়ে সারলেন রাজকুমার রাও (rajkumar rao) এবং বাঙালি কন্যে পত্রলেখা পাল (patralekha pal)। চণ্ডীগড়ে বসেছিল বিয়ের আসর, দুই পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেছেন তারকা।

ইতিমধ্যেই নেট-দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে তাঁদের বিয়ের কিছু সুন্দর মুহূর্তের ছবি। তার মধ্যে অন্যতম হল সব্যসাচীর ডিজাইন করা লাল ওড়না, যাতে তাঁর প্রেমিকের উদ্দেশে বাংলায় লেখা “আমার পরান ভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম।”Imageএবার সামনে এসেছে তাঁদের বিয়ের ভিডিওর একটি ছোট টিজার। টিজারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রাজকুমার লিখেছেন, ‘পত্রলেখাকে নিজের স্ত্রী হিসেবে পরিচয় দেওয়া বা পত্রলেখার স্বামী হওয়া আমার কাছে গর্বের।” তিনি আরও লেখেন, “১১ বছরের প্রেম, ভালবাসা, বন্ধুত্ব, মজা, আনন্দের পরে আমি আমার জীবনের সর্বস্ব, আমার সোলমেট, আমার প্রিয় বন্ধু, আমার পরিবারকে বিয়ে করছি। এখন থেকে আজীবন ও জীবনের পরেও আমরা এভাবেই থাকব।”Image

শিশুদের সঙ্গে ওরাল সেক্স গুরুতর অপরাধ নয়! দোষীর সাজা কমিয়ে দিল এলাহাবাদ হাইকোর্ট

এই ভিডিও দেখার পরে ভক্ত-অনুগামীরা বলছেন, রাজকুমার-পত্রলেখার প্রেম থেকে শুরু করে বিয়ে– পুরোটাই যেন রূপকথার গল্প!rajkummar rao and patralekhaa inside wedding video viral on social media | VIDEO: फिल्मी स्टाइल में हुई कपल की शादी, पत्रलेखा और राजकुमार ने एक-दूसरे की मांग में भरा था सिंदूर | বিয়ের ভাইরাল ভিডিওতে দেখা গেছে, অগ্নি সাক্ষী করে, মালাবদল করে, সিঁদুর দান করে সাবেকি মতেই বিয়ে করছেন তাঁরা। সেই সঙ্গে একে অপরের প্রতি প্রেম ও সম্মান দিয়ে ভালবাসায় জীবন বাঁধার প্রতিশ্রুতি দিয়েছেন পরস্পরকে।राजकुमार राव ने लगवाया पत्रलेखा से सिंदूर, सोशल मीडिया पर वायरल हो रहा क्यूट वीडियो - Namami Bharatপত্রলেখা বলছেন, “রাজ, এগারো বছর কেটেছে, কিন্ত আমার মনে হচ্ছে আমি তোমাকে আজীবন চিনি! শুধু এই জীবনে নয়, কয়েক জন্ম ধরে চিনি তোমায়।” এই কথার সঙ্গেই নায়ক রাজকুমার বলছেন, “আমরা একে অপরকে এই কথাগুলো বলেই যাই, কারন এটাই আমাদের বিশ্বাস। আমার স্ত্রী হওয়ার জন্য ধন্যবাদ তোমায়।”

দেখুন সেই বিয়ের ভিডিও।

বোঝাই যাচ্ছে, প্রথা মেনে বিয়ে করলেও তাতে ছিল আধুনিকতা ও স্বতস্ফূর্ততার ছোঁয়া। তাই বিয়ের মণ্ডপে দেখা যায়, হিন্দু রীতি অনুযায়ী পত্রলেখার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়ে রাজকুমার বলে উঠলেন, ‘তুমিও আমায় সিঁদুর দাও!’ তাঁর কথামতো পত্রলেখাও তাই করেন।Patralekhaa applied Vermilion sindoor to rajkummar rao on Wedding video photos are viral on instagram - Entertainment News India - Patralekhaa & Rajkummar Rao Wedding: पत्रलेखा ने राजकुमार राव की मांग मेंসকলে বলছেন বিয়ের আনন্দের মাঝেই পিতৃতন্ত্র রুখে দেওয়ার বার্তা দিলেন এই নব দম্পতি, বার্তা দিলেন লিঙ্গসাম্যরও। বলাই বাহুল্য এই ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। অসংখ্য শুভেচ্ছা বার্তায় ভরে গেছে কমেন্ট বক্স।

শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারাও। ফারহান আখতার লিখেছেন, ‘আবার কাঁদিয়ে দিলে।’ এছাড়াও প্রীতি জিন্টা, প্রিয়াঙ্কা চোপড়া এবং বলিউডের অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন।सोशल मीडिया: राजकुमार राव ने शेयर किया शादी का वीडियो, पत्नी पत्रलेखा से सिंदूर लगवाते आए नजर - Entertainment News: Amar Ujala২০১৪ সালে সিটিলাইটস সিনেমায় রাজকুমারের বিপরীতে পত্রলেখাকে প্রথম দেখা যায়। এর পর রাজকুমারকে দেখা যায় ‘কাই পো চে’, ‘শহিদ’– ইত্যাদি নানা প্রশংসিত চরিত্রে অভিনয় করতে। তাঁর সাম্প্রতিক ছবি ‘হাম দো হামারে দো’ এবং ‘রুহি’।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like