Latest News

পর্নোগ্রাফি মামলায় জামিনের আর্জি খারিজ রাজের, উনি কি সন্ত্রাসবাদী, প্রশ্ন কৌঁসুলির

দ্য ওয়াল ব্যুরো: পর্নোগ্রাফি ছবি তুলে স্ট্রিমিংয়ে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার রাজ কুন্দ্রার জামিন হল না। মুম্বই পুলিশ অভিযোগের তদন্ত করছে। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামীর গ্রেফতারির পর তাঁকে ২৭ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। গতকাল পুলিশি হেফাজতের মেয়াদ পূর্ণ হওয়ার দিন রাজের আবার ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজত হয়। তবে তাঁর জামিনের আবেদনের শুনানির নির্ধারিত দিন ছিল আজ। সরকারি কৌঁসুলি জামিনের আবেদনের বিরোধিতা  করে বলেন, রাজ একজন প্রভাবশালী লোক, জামিন পেলে তিনি সাক্ষীদের ভয়  দেখিয়ে প্রভাবিত করতে পারেন, যাতে তদন্তের ক্ষতি হবে। পাল্টা রাজের কৌঁসুলির প্রশ্ন, উনি কি সন্ত্রাসবাদী! তিনি আরও জানান, এপ্রিলেই চার্জশিট পেশ হয়েছে, অভিযুক্তদের অনেকেই জামিনে ছাড়া পেয়েছে। তবে সরকারপক্ষ আপত্তি তুলে বলে, রাজ এই মামলার মূল চক্রী। রাজ ও তাঁর ব্যবসার শরিক রায়ান থর্প-উভয়েরই জামিনের আবেদন বাতিল করা হয়। রাজ গ্রেফতারির বিরুদ্ধে বম্বে হাইকোর্টেও আবেদন করেছেন। তাঁকে নোটিস দেওয়া  হয়নি, তাই গ্রেফতারি বেআইনি, সওয়াল করেছেন রাজের  কৌঁসুলিরা। সোমবার হাইকোর্টে শুনানি হয়েছে। তবে তাত্ক্ষনিক সুরাহা হয়নি রাজের। বিষয়টি ফের হাইকোর্টে উঠবে আগামীকাল ।

এদিকে রাজের বিরুদ্ধে দায়ের হওয়া পর্নোগ্রাফি মামলায় একটি নতুন এফআইআর দায়ের হয়েছে, যাতে নাম আছে রাজের কোম্পানির প্রোডিউসারদের পাশাপাশি অভিনেত্রী গেহানা বশিষ্টেরও। প্রতারণা ছাড়া ডাকাতির অভিযোগও আছে এফআইআরে। জনৈক অভিনেত্রী রাজের হটশটস অ্যাপের জন্য পর্ন ছবিতে শ্যুট করতে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ করেছেন। তার ভিত্তিতেই নতুন এফআইআর। মামলাটি দায়ের করেছে মালওয়ানি থানায় মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেল।

মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা রাজের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও আর্থিক লেনদেন খতিয়ে দেখার জন্য ফরেনসিক অডিটর নিয়োগ করেছে। শিল্পাকে জেরা করা হয়েছে, তাঁর ভূমিকাও সন্দেহের ঊর্ধ্বে নয় বলে জানিয়েছে পুলিশ। হটশটস অ্যাপে তদন্ত চালিয়ে  দেখা গিয়েছে, অ্যাপল ও গুগল প্লেস্টোর থেকে সেটি সরিয়ে ফেলার আগে ২০২০র আগস্ট থেকে ডিসেম্বরের মধ্যে রাজ অন্ততঃ ১ কোটি ১৭ লাখ টাকা কামিয়েছেন।

রাজকে গত ১৯ জুলাই গ্রেফতার করে ক্রাইম ব্রাঞ্চ।

 

 

You might also like