Latest News

বিয়ের জন্মদিন, ‘রাজশ্রী’ একসঙ্গে পা রাখলেন তিন বছরে

দ্য ওয়াল ব্যুরো: ঠিক যেন রূপকথা। বর্ধমানের মেয়ে কলকাতার গ্ল্যামার জগতে দাপিয়ে অভিনয় করছেন। আর এই সময়েই সাত সমুদ্র তেরো নদী পেরিয়ে ময়ূরপঙ্খী নিয়ে এসে হাজির হন রাজার কুমার। আজ তাঁদের বিয়ের জন্মদিন। জীবনের ক্যানভাসে তিনটে বছর একসঙ্গে পেরিয়ে এলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও পরিচালক রাজ চক্রবর্তী। মেয়ে, স্ত্রী, এখন মা জীবনের মধুর পর্যায়গুলোকে চুটিয়ে উপভোগ করছেন এই সেলেব জুটি।

নিজেদের বিয়ের জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন রাজ চক্রবর্তী। এখন তিনি বারাকপুর বিধানসভা কেন্দ্রের বিধায়কও বটে, তবে এত দায়িত্বের মধ্যেও বউকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। রাজ ছবি পোস্ট করে লেখেন, “এটা শুধু তুমি, যে আমাকে জীবনে ভালবাসা, বন্ধুত্ব, আনন্দ, শান্তি সব দিয়েছো। অনেক ধন্যবাদ তোমাকে, আমার সারাজীবনের সেরা বন্ধু হওয়ার জন্য।”

রাজ একা নন, তাঁর ঘরণীও সোশ্যাল মিডিয়াতে বিয়ের পরের দিনের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। নতুন বউ, মাথা ভর্তি সিঁদুর আর দুজনে দুজনের চোখে যেন হারিয়েই গেছেন, এমনই এক ছবি পোস্ট করেছেন শুভশ্রী। তিনি লেখেন, “এই তিনটে বছরে আমি বুঝতে পারছি যে আমি আমার জীবনে একদম ঠিক সিদ্ধান্ত নিয়েছি।”

গত বছর অর্থাৎ দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন ‘রাজশ্রী’ ফ্যানেদের জন্য সামনে এনেছিলেন এক সুখবর। তাঁরা জানিয়েছিলেন খুব শীঘ্রই তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। ২০২০-সালের ১২ সেপ্টেম্বর তাঁদের কোল আলো করে আসে ছোট্ট ইউভান। আর তাকে নিয়েই হেসে-খেলে দিব্য সময় কাটাছেন চক্রবর্তী অ্যান্ড গাঙ্গুলী পরিবার।

You might also like