Latest News

ছেলে সহজকে সঙ্গে নিয়ে ‘নতুন শুরু’ রাহুল-প্রিয়াঙ্কার? ছবি দেখে মন্তব্যের ঝড় বইছে ফেসবুকে

দ্য ওয়াল ব্যুরো: ফের একসঙ্গে নতুন করে সম্পর্ক শুরু করতে চলেছেন রাহুল-প্রিয়াঙ্কা (Rahul-Priyanka)! সন্তান সহজকে সঙ্গে নিয়ে বুঝি ভাঙা বিয়ে জোড়া লাগছে আবার! অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের (Rahul Arunoday Banerjee) ফেসবুক পোস্ট দেখে অনেকেই ভেবে বসছেন অনেকে। কিন্তু ভুল ভাঙছে তার পরেই। এই ‘নতুন শুরু’ আসলে সম্পর্কের নয়, সিনেমা পরিচালনার (Direction)। সহজেরও অভিনয়েরও বটে। কারণ বাবা রাহুলের প্রথম পরিচালনায় এই প্রথম পর্দায় দেখা যাবে সহজকে। তবে ছবিতে থাকবেন না প্রিয়াঙ্কা।

প্রযোজক রানা সরকারের নতুন ছবি আসছে, ‘কলকাতা ৯৬’। সে ছবিই পরিচালনা করবেন রাহুল। তার আগে এক ফ্রেমে ধরা পড়েছেন রাহুল ও প্রিয়াঙ্কা। মাঝে হাসিমুখে স্ক্রিপ্ট হাতে বসে রয়েছে ছোট্ট সহজ। এ ছবির কমেন্টবক্সে রীতিমতো ঝড় উঠেছে অনুরাগীদের। ‘চিরদিনই তুমি যে আমার’-এর স্মৃতি চলকে উঠছে। এমনকি রানা নিজেও এ ছবির ক্যপশন দিয়েছেন, ‘কলকাতা ৯৬-চিরদিনই তুমি যে আমার’।

তবে এমনটা যে হতে পারে, তা স্পষ্ট হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই। খবর মিলেছিল, পরিচালনায় ডেবিউ করতে চলেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। আর তাঁর পরিচালিত ছবিতে একটি চরিত্রে অভিনয় করবে, তাঁরই ছেলে সহজ।

সেইমতোই জানা গেছে, এ মাসের শেষের দিকে শুরু হবে ছবির শ্যুটিং। ছবির স্ক্রিপ্ট পড়া হয়ে গেছে। এই স্ক্রিপ্ট পড়তেই ছেলেকে নিয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। ছিলেন ছবির পরিচালক রাহুলও। সেই ছবি তুলেই ফেসবুকে পোস্ট করেছেন রানা সরকার। সেই পোস্ট আবার শেয়ার করে রাহুল লিখেছেন, ‘নতুন শুরু’। ছবিটি আলাদা করে পোস্ট করেও একই ক্যাপশন দিয়েছেন তিনি।

Image - ছেলে সহজকে সঙ্গে নিয়ে 'নতুন শুরু' রাহুল-প্রিয়াঙ্কার? ছবি দেখে মন্তব্যের ঝড় বইছে ফেসবুকে

চিরদিনই তুমি যে আমার ছবিতে রাহুল ও প্রিয়াঙ্কা প্রথমবার বড়পর্দায় জুটি বেঁধেছিলেন। সে ছবি সুপারডুপার হিট হয়েছিল। তার পরেই রিল লাইফের মতো রিয়েল লাইফেও প্রেম থেকে বিয়েতে গড়ায় রাহুল ও প্রিয়াঙ্কার সম্পর্ক। তবে কয়েক বছর পরে ভেঙে যায় সম্পর্ক। ছেলে সহজকে নিয়ে আলাদা হয়ে যান প্রিয়াঙ্কা। এবার আবার তাঁদের দেখা গেল একসঙ্গে।

পরিচালক রাহুল জানিয়েছেন, তাঁর ছবিতে সুকুমার বলে একটি ছোট কিন্তু মজার চরিত্রে দেখা যাবে সহজকে। ছেলের প্রথম অভিনয়ের হাতেখড়ি তিনি নিজেই দেওয়াতে চান, তাই এই চিন্তা। প্রিয়াঙ্কারও মত রয়েছে। সহজ নিজেও প্রথম অভিনয়ের আগে বেশ এক্সাইটেড!

তরুণ মজুমদার ভেন্টিলেশনে! ক্রমে অবনতি হচ্ছে শারীরিক অবস্থার

You might also like