Latest News

পরিচালনায় হাতেখড়ি হচ্ছে রাহুলের, সেখানেই ডেবিউ করছে ছোট্ট সহজ!

দ্য ওয়াল ব্যুরো: টলিউড অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের ছেলে সহজ ইন্ডাস্ট্রিতে ডেবিউ করছে। আর তার প্রথম ছবি বাবার হাত ধরেই। আর কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে ‘কলকাতা ৯৬’-এর শ্যুটিং।

জানা যাচ্ছে, রাহুল বন্দ্যোপাধ্যায় পরিচালিত প্রথম ছবি হতে চলেছে ‘কলকাতা ৯৬’। আর কয়েকমাসের মধ্যেই তার শ্যুটিং শুরু হয়ে যাবে। এই ছবিতেই দেখা যাবে রাহুল-প্রিয়াঙ্কার ছেলে সহজকে। বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে গেলেও সহজকে ঘিরে এখনও বন্ধুত্ব রয়েছে রাহুল-প্রিয়াঙ্কার। তবে রাহুলের এই নতুন ছবিতে প্রিয়াঙ্কাকেও দেখা যাবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

দীর্ঘদিন ধরেই পরিচালনার কাজে আসার কথা ভাবছিলেন রাহুল। ‘কলকাতা ৯৬’ অনেকদিন ধরেই অপেক্ষায় ছিল। সূত্রের খবর, প্রযোজক পাওয়া যাচ্ছিল না রাহুলের এই ছবির জন্য। অবশেষে রানা সরকার এই ছবির প্রযোজনা করবেন বলে ঠিক হয়েছে।

জানা যাচ্ছে, ১৯৯৬ সালের কলকাতাকে কেন্দ্র করেই বেড়ে উঠেছে এই ছবির কাহিনিপট। ১৯৯৬ সালে সৌরভ গঙ্গোপাধ্যায় লর্ডসের মাঠে যে সেঞ্চুরি করেছিলেন, তাকে ঘিরে কলকাতার যে উম্নাদনা, তাই এই ছবিতে রূপ দেওয়া হবে।

রাহুল জানিয়েছেন, এই ছবিটিতে সহজের বয়সের একটি ছোট ছেলের চরিত্র রয়েছে। সেখানেই সহজকে বেছে নিয়েছেন তিনি। এতে সহজের অভিনয় জগতে হাতেখড়িও হবে।

এ প্রসঙ্গে সহজের মা প্রিয়াঙ্কা সরকার জানিয়েছেন, বাবার ছবিতে প্রথম কাজ নিয়ে বেশ উৎসাহী সহজ। কাজ করার জন্য মুখিয়ে আছে। খুব শিগগিরই ‘কলকাতা ৯৬’-এর শ্যুটিং শুরু হবে।

You might also like