Latest News

ফের হলিউডে প্রিয়াঙ্কা, এটাই কি তবে ‘ভারত’ ছাড়ার কারণ?

দ্য ওয়াল ব্যুরো: সলমন খানের নতুন ছবি ‘ভারত’ থেকে সরে দাঁড়ানোর পরেই ফের হলিউডে কামব্যাক করলেন প্রিয়াঙ্কা চোপড়া। সই করলেন নতুন ছবি ‘কাউবয় নিনজা ভাইকিং’। আর এই ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে রয়েছে ক্রিস প্র্যাট। শোনা যাচ্ছে, এই ছবিতে অন্যতম প্রধান মহিলা চরিত্রে রয়েছেন পিগি চপস।

ক্রিস প্র্যাট হলিউডের নামজাদা সেলেবদের মধ্যে একজন। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘অ্যাভেঞ্জার্স ইনিফিনিটি ওয়ার’, ‘গার্ডিয়ান্স অফ দ্য গ্যালাক্সি’-এর মতো বিখ্যাত সিনেমা রয়েছে প্র্যাটের ঝুলিতে। এ বার তাঁর সঙ্গেই জুটি বাঁধলেন প্রিয়াঙ্কা।

হলিউডের সঙ্গে  প্রিয়াঙ্কার সম্পর্ক অবশ্য বেশ পুরনো। এর আগে ‘বে ওয়াচে’ অভিনয় করেছেন তিনি। আমেরিকান ওয়েব সিরিজ ‘কোয়ান্টিকো’-তেও বিপুল জনপ্রিয়তা পেয়েছিল প্রিয়াঙ্কার চরিত্র। এর মাঝে বেশ কিছু মিউজিক ভিডিও-ও লঞ্চ করেছিলেন প্রিয়াঙ্কা। লস এঞ্জেলসে মিউজিক স্টুডিও-ও রয়েছে তাঁর। এ বার প্রাক্তন মিস ইন্ডিয়ার মুকুটে জুড়ল এক নতুন পালক।

২০১৬-সালের পর আর হিন্দি ছবি করেননি প্রিয়াঙ্কা। দু’বছর পর ফের বলিউডে ফিরতে চলেছিলেন তিনি। সৌজন্যে ছিল সলমন খানের ছবি ‘ভারত’। কিন্তু আচমকাই এই ছবি থেকে সরে দাঁড়ান পিগি চপস। আর তারপর থেকেই জোরদার জল্পনা শুরু হয় টিনসেল টাউনে। কান পাতলেই শোনা যাচ্ছিল গুঞ্জন। বিষয় একটাই। কেন ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা।

কেউ কেউ বলছিলেন সম্প্রতি দিশা পাটানি, নোরা ফতেহি এবং আরও অনেক অভিনেতা-অভিনেত্রীর এই ছবিতে যোগদানই নাকি প্রিয়াঙ্কার সরে দাঁড়ানোর অন্যতম কারণ। সবার ভিড়ে তাঁর চরিত্র কম গুরত্ব পাবে। এমনটাই নাকি ভাবছিলেন তিনি। আর সেই জন্যই সিনেমা থেকে সরে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তবে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠদের মতে, নিক জোনাসের সঙ্গে সামনের অক্টোবরেই বিয়ে করছেন তিনি। ইতিমধ্যেই নিজের জন্মদিনে এনগেজমেন্টও নাকি সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা। আর নিকের সঙ্গে বিয়েই নাকি প্রিয়াঙ্কার ‘ভারত’ থেকে সরে দাঁড়ানোর একমাত্র কারণ।

তবে প্রিয়াঙ্কার এই আচরণে যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন ছবির প্রযোজকরা। প্রিয়াঙ্কাকে ‘আনপ্রফেশনাল’ বলেও আখ্যা দেন তাঁরা। এমনকী সলমনও নাকি বেজায় চটেছেন দেশি গার্লের উপর। কিন্তু এতসব জল্পনার মধ্যেও ফের শিরোনামে পিগি চপস। ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বেঁধে আপাতত হলিউডের স্ক্রিন মাতাতে তৈরি তিনি।

 

You might also like