Latest News

প্রিয়াঙ্কা মা হলেন সারোগেসিতে, নিকের হাত ধরে দিলেন খুশির খবর

দ্য ওয়াল ব্যুরো: তাঁদের বিচ্ছেদ নিয়ে জল্পনায় সবে প্রলেপ পড়তে শুরু করেছিল। এরইমধ্যে চমকে দিলেন নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে সন্তান জন্ম দিলেন তাঁরা।

শুক্রবার রাতে এই খুশির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা নিজেই। ইনস্টাগ্রামে জানিয়েছেন, আমরা খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে একটি সন্তান নিয়েছি। এই বিশেষ সময়টুকু আমরা নিজেদের সঙ্গেই কাটাতে চাই, পরিবারকে সময় দিতে চাই। আমাদের সেই প্রাইভেসি দেওয়া হোক। অনেক ধন্যবাদ।

২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে তাঁর গাঁটছড়া বাঁধার পর থেকেই এই তারকা দম্পতিকে নিয়ে সোশ্যাল মিডিয়া মশগুল। কখনও তাঁদের মাখোমাখো প্রেমের ছবি ভাইরাল হয় তো কখনও শোরগোল ফেলে দেয় বিচ্ছেদ গুঞ্জন।

কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নামের সঙ্গে জোনাহ পদবী সরিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তারপর তোলপাড় পড়ে যায় বি-টাউনে। সকলেই বলতে থাকেন তবে কি নিক-প্রিয়াঙ্কার সাধের সংসারে অশান্তি শুরু হল? তবে কি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন দুজন? তবে সেসব জল্পনা প্রিয়াঙ্কা নিজেই উড়িয়ে দিয়েছেন বারবার। শুক্রবার মধ্যরাতে যে খবর তিনি সোশ্যাল মিডিয়ায় জানালেন, তাতে নিক-প্রিয়াঙ্কার সুখী দাম্পত্যেই সিলমোহর পড়ল আরও একবার। এমন সুখবরে উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরাও।

You might also like