Latest News

মা হলেন প্রীতি জিন্টা, সারোগ্যাসির মাধ্যমে ঘরে এল যমজ সন্তান

দ্য ওয়াল ব্যুরো: মা হলেন প্রীতি জিন্টা (preity zinta)। সারোগ্যাসির মাধ্যমে যমজ সন্তানের জন্ম দিলেন ৪৬ বছর বয়সি এই অভিনেত্রী।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে স্বামী জেন গুডএনাফের সঙ্গে একটি ছবি পোস্ট করে কাল হো না হো নায়িকা লেখেন, “আমাদের যমজ সন্তান জয় জিন্টা গুডএনাফ এবং জিয়া জিন্টা গুডএনাফকে স্বাগত জানাই আনন্দের সঙ্গে। জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা উচ্ছসিত। হাসপাতালের চিকিৎসক নার্স এবং আমাদের সারোগেটকে জানাই অসংখ্য ধন্যবাদ।”

পেটিএম-কর্তা কেঁদে ফেললেন, প্রথম দিনেই শেয়ারে বড় ধস

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জেন গুডএনাফের সঙ্গে বিয়ে হয় প্রীতি জিন্টার। তার পর থেকে তাঁরা লস এঞ্জেলেসের বাসিন্দা। আর পাঁচ জন নায়িকার মতোই বিভিন্ন সময়েই নানা রকম বিতর্কে জড়িয়েছেন প্রীতি জিন্টা, কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁদের পোস্ট দেখে বোঝা যায়, সেসবের কোনও আঁচ তাঁর পারিবারিক জীবনে পড়েনি। বরং বলিউডের সুখী দম্পতির তালিকায় ওপর দিকেই থেকেছেন তাঁরা। বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরেও বেড়িয়েছেন।

১৯৯৮ সালে মণিরত্নমের ‘দিল সে’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন প্রীতি জিন্টা। সিনামাটি বক্স অফিসে তুমুল হিট হয় এবং বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দুটি জাতীয় পুরস্কার-সহ বেশ কিছু পুরস্কার পায়। এছাড়াও গ্ল্যাম গার্ল প্রীতি জিন্টার কেরিয়ারের ঝুলিতে রয়েছে কভি অলবিদা না কহেনা, দিল চাহতা হ্যায়, ফরজ, সংগ্রাম, কেয়া কেহেনার মতো একাধিক ভাল ছবি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like