Latest News

পরীমণি মা হলেন! খুদের ছবিও এল প্রকাশ্যে, ছেলের কী নাম রেখেছেন

দ্য ওয়াল ব্যুরো: ডাক্তারের কথা অনুযায়ী শুভদিনের তারিখ আগেই জানিয়ে দিয়েছিলেন পরীমণি (Pori Moni)। কথা ছিল, ২৮ অগস্ট সন্তানের জন্ম দেবেন তিনি। কিন্তু ঘোষিত সেই দিনের অনেক আগেই মা হলেন বাংলাদেশের ‘পরী’। তাঁর কোলজুড়ে এল ফুটফুটে ছেলে (Newborn Baby)।

নির্ধারিত সময়ের ১৭ দিন আগে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন পরীমণি। বুধবার সন্ধ্যায় এসেছে সুখবর। স্বামী শরিফুল রাজ একথা জানাতেই উচ্ছ্বাসে ভাসেন পরীমণির ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ার আসে।

সন্তানের নামও ঠিক করে ফেলেছেন রাজ আর পরী। আগেই অবশ্য নাম ঠিক করা ছিল। পরীমণি ঠিক করে রেখেছিলেন, মেয়ে হলে নাম রাখবেন রানি আর ছেলে হলে তার নাম হবে রাজ্য। সেই অনুযায়ী পরী-রাজের ছেলের নাম হল রাজ্য। পুরো নাম শাহীম মুহাম্মদ রাজ্য।

 ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে পরী। কোলে সন্তান। একরত্তি তাকিয়ে রয়েছে ক্যামেরার দিকে। নতুন মা পরম আনন্দে চোখ বুঁজে রয়েছেন।

সদ্যোজাত ছেলের ছবিও প্রকাশ করা হয়েছে। একটি ছবিতে দেখা গেছে হাসপাতালের বেডে শুয়ে আছেন পরীমণি। আর মায়ের বুকে মাথা রেখে শুয়ে আছে ছোট্ট রাজ্য। ক্যামেরার দিকেই ছোট্ট ছোট্ট চোখ মেলে চেয়ে রয়েছে একরত্তি। পরীর চোখ বোজা পরম তৃপ্তিতে।

আরও পড়ুন: ‘আমার শরীরে আমার অধিকার’, দাবি রত্নাবলীদের! ‘টেক দ্যাট জেভিয়ার্স’ হ্যাশট্যাগে উত্তাল ফেসবুক

You might also like