Latest News

ভাবতে পারছি না, শিল্পার ওপর দিয়ে কী ঝড় যাচ্ছে! রাজের গ্রেফতারিতে সমবেদনা পুনম পান্ডের

দ্য ওয়াল ব্যুরো: পর্ন ছবি বানানো, সম্প্রচার মামলায় ব্যবসায়ী রাজ কুন্দ্রার গ্রেফতারি, জেল হেফাজতের পর তাঁর স্ত্রী শিল্পা শেট্টিকে আন্তরিক সমবেদনা পুনম পান্ডের। ঘটনাচক্রে বলিউড অভিনেত্রীই রাজের বিরুদ্ধে জালিয়াতি, চুরির অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। রাজকে সোমবার রাতে হেফাজতে নেয় পুলিশ। রাজ ভারতীয় দণ্ডবিধি, তথ্য প্রযুক্তি আইনের নানা ধারায় অভিযুক্ত হয়েছেন। রাজকেই  এ ব্যাপারে মূল চক্রীর তকমা দিয়েছেন মুম্বইয়ের পুলিশ কমিশনার।

পুনম বম্বে হাইকোর্টে রাজ, তাঁর সঙ্গীদের বিরুদ্ধে মামলা করেছিলেন। তাঁর দাবি, রাজের কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে তিনি চুক্তি  করেছিলেন। তারা তাঁর অ্যাপটি চালাত। কিন্তু কন্ট্রাক্ট শেষ হয়ে যাওয়ার পরও তারা তাঁকে নিয়ে তৈরি কনটেন্ট বেআইনি ভাবে ব্যবহার করছিল। সেই পুনম রাজের শ্রীঘরে ঠাঁই হওয়ার খবরে একটি দৈনিককে বলেন, বর্তমান পরিস্থিতিতে আমার হৃদয় শিল্পা শেট্টি, তাঁর বাচ্চাদের জন্য সহানুভূতিতে ভরে উঠেছে। কল্পনা করতে পারছি না, কী ঝড় বয়ে যাচ্ছে ওর  ওপর দিয়ে। তাই ওর এই অবস্থার ফায়দা তুলে আমার নিজের যন্ত্রনা নিয়ে মুখ খুলতে চাই না। শুধু এটুকু যোগ করতে চাই, ২০১৯ এ রাজের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলাম। মাননীয় বম্বে হাইকোর্টে ওঁর বিরুদ্ধে জালিয়াতি, চুরির দায়ে মামলা দায়ের করি। বিষয়টা বিচারাধীন। তাই আমি সামান্য কথায় আমার মতামত সীমিত রাখব। আমাদের পুলিশ, বিচার প্রক্রিয়ার ওপরও পূর্ণ আস্থা আছে আমার।

পুনম  এর আগে তাঁর ব্যক্তিগত মোবাইল নম্বর অ্যাপে তুলে দেওয়া হয়েছিল, ফলে তাঁর কাছে অগুনতি অশালীন বার্তা, ফোন আসতে থাকে। যদিও গত ফেব্রুয়ারি রাজ নিজেকে গোটা বিষয়টি থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়ে বলেন, আর্মসপ্রাইম মিডিয়া নামে একটি কোম্পানিতে গত বছর বিনিয়োগ  করেছিলাম। ২০১৯ এর ডিসেম্বরে  আমি বর্তমান শেয়ারহোল্ডারদের নিজের অংশ বেচে দিয়ে কোম্পানি থেকে বেরিয়ে যাই। ফলে পিটিশনের ব্যাপারে আমার কিছু জানা নেই।

 

 

 

 

You might also like