Latest News

করিনার ‘তৃতীয় সন্তান’ ধর্মীয় আবেগে আঘাত করেছে! পুলিশের কাছে অভিযোগ দায়ের খ্রিস্টান সংগঠনের

দ্য ওয়াল ব্যুরো: খ্রিস্টান সংগঠনের রোষ করিনা কপূর খানের ওপর। সংখ্যালঘু সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত করার অভিযোগে বলিউড অভিনেত্রী ও আরও দুজনের বিরুদ্ধে মহারাষ্ট্রে বিড শহরে পুলিশের কাছে নালিশ দায়ের হয়েছে। আলফা ওমেগা খ্রিস্টান মহাসঙ্ঘ সভাপতি আশিষ শিন্ডে বিডের শিবাজী নগর থানায় করিনার লেখা একটি বইয়ের নামে ক্ষোভ প্রকাশ করে নালিশ ঠুকেছেন। বইটি করিনার সঙ্গে লিখেছেন আরেকজনও। তিনি অদিতি শাহ ভিমজানি। জাগারনট বুকস বইটির প্রকাশক। বইয়ের নাম ‘প্রেগন্যান্সি বাইবেল’।
‘বাইবেল’ শব্দটি বইয়ের নামে ব্যবহার করে খ্রিস্টানদের ধর্মীয় অনুভবকে লাঞ্ছিত করা হয়েছে বলে জানিয়েছেন শিন্ডে।
করিনা ফেব্রুয়ারিতেই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। এবারও তাঁর ছেলে হয়েছে। কিন্তু আবেগের বশে গত ৯ জুলাই বইটি প্রকাশ করে ৪০ বছর বয়সি অভিনেত্রী মন্তব্য করেন, বইটি তাঁর তৃতীয় সন্তান। সোস্যাল মিডিয়ায় বইটির প্রমোশনে একাধিক পোস্ট করেন তিনি।
করিনা ও দুজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৫ এ (কোনও সম্প্রদায়ের ধর্ম বা ধর্মীয় বিশ্বাসে আঘাত করে ইচ্ছে করে জঘন্য কাজ করা) অনুচ্ছেদে মামলা দায়ের করার আবেদন করেছেন শিন্ডে।
শিবাজি নগর থানার ইনচার্জ সাইনাথ থোম্বারে বলেছেন, আমরা অভিযোগ পেয়েছি। তবে কোনও মামলা দায়ের হয়নি ঘটনাটি এখানে ঘটেনি বলে। আমি ওঁকে মুম্বইয়ে অভিযোগ জানাতে পরামর্শ দিয়েছি।

 

You might also like