Latest News

নুসরতকে নিয়ে পালিয়ে গেছিলেন যশ! অবশেষে প্রকাশ্যে এল দুরন্ত সেই প্রেমের কাহিনি

দ্য ওয়াল ব্যুরো: তাঁদের নিয়ে চর্চার শেষ নেই। শুধু তো সোশ্যাল মিডিয়া নয়, আজকাল পাড়ার মোড়ে মোড়ে কিংবা ড্রইংরুমে সন্ধ্যার চায়ের আড্ডায় উঠে আসেন যশ দাশগুপ্ত আর নুসরত জাহান। নিখিল জৈনের সঙ্গে নুসরতের বিচ্ছেদের পর থেকেই এই সম্পর্ক নিয়ে চর্চা চলছে। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে চলেছে নিরন্তর কাঁটাছেড়া। তবে আর হয়তো তার দরকার হবে না। প্রকাশ্যে নিজেরাই নিজেদের প্রেমের রহস্য ফাঁস করলেন যশ-নুসরত।

একটি রেডিও চ্যানেলের শো-তে নুসরতের মুখোমুখি হয়েছেন যশ। মঙ্গলবার সেই শো-এর ট্রেলার প্রকাশ্যে এসেছে। তার পর থেকেই যেন হইহই পড়ে গেছে চারদিকে। কারণ সেই ট্রেলারে দেখা গেছে যশ আর নুসরত তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি কথা বলছেন। বুধবার তার পুরো এপিসোড মুক্তি পাবে।

মাত্র ৪৫ সেকেন্ডের ট্রেলার। কী এমন আছে তাতে?

দেখা যাচ্ছে নুসরতের প্রশ্নের মুখোমুখি যশ জানাচ্ছেন তাঁরা নাকি একসঙ্গে পালিয়ে গিয়েছিলেন। যশের কথার উত্তরে নুসরত জোর দিয়ে বলছেন ‘তুমিই তো বললে চলো পালাই।’

ট্রেলারে যশকে বলতে শোনা গেছে কীভাবে একটা সম্পর্কে দূরত্ব তৈরি হয়। তিনি বলেছেন, আমি একটা জিনিস দেখেছি। দুটো মানুষের মধ্যে যখন তৃতীয় কেউ আসে তখনই ঝামেলা শুরু হয়। এরপর অনুযোগের সুরে নুসরত বলে ওঠেন, ‘আমাদের ব্যাপারে ভাল কিছুও বলো, শুধু খারাপ কেন!’

নুসরতের এই অনুযোগের সটান জবাব দিয়েছেন যশ। বলেছেন, আমাদের নিয়ে কেউ ভাল কথা বলেই তো না। তাহলে আমি কীভাবে বলব?

এক চিলতে এই ট্রেলারেই যশের চোখের দিকে তাকিয়ে নুসরতকে স্পষ্ট বলতে শোনা গেছে ‘আমি তোমাকে ভালবেসেছি, এটা আমার সিদ্ধান্ত। বাকিটা ইতিহাস’।

ট্রেলারেই যদি এই হয়, সম্পূর্ণ এপিসোডে না জানি আরও কত চমক থাকবে। নুসরতের টক শো-এর সেই চমকের জন্য এখন প্রহর গুনছেন অনুরাগীরা।

You might also like