Latest News

ক্যান্সারকে হারিয়ে আবারও ফিরলেন ঐন্দ্রিলা, উজ্জ্বল হাসিতেই অটুট জিয়নকাঠি

দ্য ওয়াল ব্যুরো: মারণ রোগের সঙ্গে লড়াই করতে যে জীবনীশক্তি দরকার হয়, ঈশ্বর তা ঢেলে দিয়েছেন ঐন্দ্রিলা শর্মাকে। আর তাই বারবার সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন তিনি। গল্প বলেন বেঁচে থাকার।

বয়স মাত্র ২৪। কিন্তু এরইমধ্যে দু’বার দুরারোগ্য ক্যান্সার থাবা বসিয়েছে টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শরীরে। দ্বিতীয় বারের অসুস্থতা নিয়ে সম্প্রতি তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু আবারও জয় হয়েছে তাঁর জেদের। সুস্থ হয়ে উঠেছেন ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন সে খবর।

ফুসফুসে ক্যান্সারের টিউমার হয়েছিল ঐন্দ্রিলার। গত শুক্রবার তাতে সফল ভাবে অস্ত্রপচার করেন চিকিৎসকরা। ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী চৌধুরী সেদিনই সোশ্যাল মিডিয়ায় খবরটি জানিয়েছিলেন। এরপর আজ দেখা গেল সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “আবার ফিরে আসা”।

মাত্র ১৮ বছর বয়সে প্রথমবার ক্যান্সার ধরা পড়ে ঐন্দ্রিলার। একাদশ শ্রেণিতে পড়াকালীন টানা দেড় বছর চিকিৎসা চলে তাঁর। অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন ঐন্দ্রিলা। এরপর যথারীতি চলছিল লাইট ক্যামেরা অ্যাকশনের জগৎ। জিয়ন কাঠি ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তাও কুড়িয়েছিল তাঁর অভিনয়। কিন্তু ফের অন্ধকার নেমে আসে। জানা যায় আবারও মারণ রোগ বাসা বেঁধেছে তাঁর শরীরে।

ঐন্দ্রিলা শর্মার দ্বিতীয় বার ক্যান্সারের খবর শুনে ভেঙে পড়েন তাঁর ভক্তরা। ইন্ডাস্ট্রির অনেকেও তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন। তবে এই কঠিন সময়ে ঐন্দ্রিলা পাশে পেয়েছেন তাঁর প্রেমিক সব্যসাচী আর বন্ধুবান্ধবদের।

এমনকি কেমোথেরাপি চলার সময় ঐন্দ্রিলাকে মাথা কামিয়ে ফেলতে হলে সব্যসাচীকেও তা করতে দেখা যায়। চুল কেটে ফেলেছিলেন তাঁর বাবা আর বান্ধবীও। সব বিপত্তি পেরিয়ে জীবনের যুদ্ধে আবারও ফিনিক্স হয়ে ফিরে এলেন ঐন্দ্রিলা শর্মা। অটুট রইল তাঁর জিয়ন কাঠি।

You might also like