Latest News

জিম থেকে মেয়ের গানের তালিম, সব জায়গাতেই রোহমান, এ বার কি তাহলে ‘মিসেস’ হওয়ার পালা সুস্মিতার?

দ্য ওয়াল ব্যুরো: এ বার কি তাহলে গাঁটছড়া বাঁধার পালা প্রাক্তন মিস ইউনিভার্সের? রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্ক কি নিছক গুজব, নাকি সত্যি জমিয়ে প্রেম করছেন এই জুটি? টিনসেল টাউনের অন্দরমহলে কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই ফিসফিসানি।

আরও পড়ুন রানি মুখার্জীর বাড়ির সামনে ‘মূত্র বিসর্জন’! ফের বিতর্কে অভিনেতা আরমান কোহলি

গত কয়েকদিন বারবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সুস্মিতা এবং রোহমানের ছবি। বয়সে অনেকটাই ছোট রোহমানের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে প্রাক্তন মিস ইউনিভার্সকে। কখনও শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার দিওয়ালি পার্টি তো কখনও সুস্মিতার নিজের বাড়ির ঘরোয়া অনুষ্ঠান—-সব জায়গাতেই মিস সেনের সঙ্গী রোহমান। সুঠাম চেহারার তরুণ রোহমান মুম্বই এসেছিলেন পেশার সূত্রে। মডেলিং করার সময় একদিন শ্যুটিং ফ্লোরেই সুস্মিতার সঙ্গে আলাপ হয় তাঁর। আর তারপর থেকেই জমে ওঠে কেমিস্ট্রি। বাড়তে থাকে ঘনিষ্ঠতা।

সুস্মিতার সঙ্গে জিম শেয়ার করা থেকে তাঁর বড় মেয়ে রিনির সঙ্গে গানের তালিম নেওয়া সব জায়গাতেই দেখা গিয়েছে রোহমানকে। কিছুদিন আগে সুস্মিতার সঙ্গে তাজমহল দেখতেও গিয়েছিলেন রোহমান। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে সুস্মিতা লিখেছিলেন, #লাভ। আর তারপর থেকেই বি-টাউনে জল্পনা তুঙ্গে। এর মধ্যেই নিজের বাড়িতেও জমিয়ে দিওয়ালি সেলিব্রেট করেছেন সুস্মিতা। তাঁর দুই মেয়ে ছাড়াও এই ঘরোয়া পার্টিতে হাজির ছিলেন রোহমান। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন সুস্মিতা নিজেই।

বলিউডে এখন বিয়ের মরশুম। সামনের সপ্তাহেই গাঁটছড়া বাঁধবেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে ডিসেম্বরের শুরুতেই ছাদনাতলায় বসতে পারেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর মার্কিন পপ তারকা বয়ফ্রেন্ড নিক জোনাস। বি-টাউনের অন্দরমহলে জোরদার জল্পনা শুরু হয়েছে মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক নিয়েও। শোনা যাচ্ছে, বিয়ের আগে থেকেই নাকি একসঙ্গে থাকছেন তাঁরা। দিওয়ালির পরে নাকি নতুন বাড়ি কেনার পরিকল্পনাও রয়েছে এই জুটির। আগামী বছরেই বিয়ে করতে চলেছেন মালাইকা এবং অর্জুন, এমন কথাও শোনা যাচ্ছে টিনসেল টাউনে।

সেই পথেই কি এ বার হাটতে চলেছেন সুস্মিতা। সিঙ্গল মাদার হিসেবে সফল সুস্মিতা এ বার কি সুখী ঘরণী হয়ে কাটাতে চান বাকি জীবন?

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

You might also like