Latest News

দুটো সিনেমা করেই এত লায়েক! জায়রাকে ঠুকলেন রবিনা

দ্য ওয়াল ব্যুরো: ধর্মের প্রতি তাঁর বিশ্বাসের মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছিল ফিল্মি কেরিয়ার। সে জন্যই সিনে জগত থেকে বিদায় নিচ্ছেন। রবিবার দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে এ কথাই জানিয়েছিলেন অভিনেত্রী জায়রা ওয়াসিম।

বয়স মাত্র ১৮ তাঁর। কিন্তু ডেবিউ ফিল্মের পর থেকেই কেরিয়ারের গ্রাফ তরতর করে উপরের দিকে উঠছিল। প্রথম ছবিতেই স্ক্রিন শেয়ার করেছিলেন আমির খানের সঙ্গে। সম্প্রতি নিজের তৃতীয় ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর কাজও শেষ করেছেন। খ্যাতির শীর্ষে থাকার সময়ই জায়রার এ হেন সিদ্ধান্তে হতবাক হয়ে গিয়েছে বলিউড। তবে অনেকেই বলেছেন, “এই সিদ্ধান্ত ওঁর ব্যক্তিগত। সেটাকে সম্মান জানানো উচিত”।

তবে জায়রার এই সিদ্ধান্ত নিয়ে গত ২৪ ঘণ্টায় কাঁটাছেঁড়াও হয়েছে বিস্তর। তাঁকে কটাক্ষ করে টুইট করেছেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। নব্বইয়ের দশকে সেলুলয়েডের পরিচিত মুখ ছিলেন রবিনা। জায়রার সিদ্ধান্তে যে তিনি বেশ অখুশি সে কথা এ দিন স্পষ্ট হয়ে গিয়েছে। রবিনা টুইট করে লিখেছেন, “দু’টো সিনেমা করেই কেউ যদি ইন্ডাস্ট্রির প্রতি এত অকৃতজ্ঞ হয়ে যায়, তাহলে কিছু বলার নেই। এতে কারও কিছু যায় আসে না। এরকম মানুষরা যেন নিজেদের ভাবনা নিজের কাছেই রাখেন। আর শান্তিমতো ইন্ডাস্ট্রি ছেড়ে বেরিয়ে যান।” পাশাপাশি রবিনা এ-ও দাবি করেছেন যে, বি-টাউনে জাতি-ধর্ম এসব নিয়ে কোনও বিভাজন নেই। সকলেই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেন। সকলকেই প্রচুর সুযোগ দেওয়া হয় কাজ করার জন্য।

রবিবার জায়রার সাড়ে পাঁচ পাতার ইনস্টাগ্রাম পোস্ট প্রকাশ্যে আসার পরেই জল্পনা শুরু হয়েছিল, অভিনেত্রীর অ্যাকাউন্ট হ্যাক হয়েছে কি না। তবে সোমবার জায়রা নিজেই জানিয়েছেন, তাঁর অ্যাকাউন্ট হ্যাক হয়নি। বরং ভেবেচিন্তেই নিজের সিদ্ধান্ত সকলকে জানিয়েছেন তিনি।

You might also like