Latest News

সাদা পাগড়ি, লাল টিকা, হাতে তেরঙ্গা, ‘সত্যমেব জয়তে ২’ ছবির দিন ঘোষণা করলেন জন

দ্য ওয়াল ব্যুরো: পরনে টাইট সাদা রঙের কুর্তা। মাথায় লাল টিকা। সাদা পাগড়ি। ঠোঁটের উপর পাকানো মোটা গোঁফ। দু’হাতে ধরে জাতীয় পতাকা। চোখ ঠিকরে বেরোচ্ছে দেশের প্রতি আবেগ। ৭২ তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানানোর পাশাপাশি নতুন সিনেমার কথা ঘোষণা করলেন জন আব্রাহাম।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল জন আব্রাহাম এবং মনোজ বাজপেয়ী অভিনীত ‘সত্যমেব জয়তে’। এবার তারই সিক্যুয়াল ‘সত্যমেব জয়তে ২’ আসতে চলেছে বড়পর্দায়। বেনারসের ঘাটে সিনেমার শ্যুটিংয়ের একটি ছবি শেয়ার করে সেকথাই জানালেন জন। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, “তান মান ধন সে বারকার জন গন মন!”

২০২১ সালের মে মাসের ঈদের দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। আগের বছরই কানাঘুষো শোনা যাচ্ছিল এই সিনেমার ব্যাপারে। জানা যাচ্ছে, করোনা পরিস্থিতির কারণে রিলিজের ডেট নাকি পিছিয়ে গিয়েছে। অন্যদিকে মনোজ বাজপেয়ী ছাড়াও দিব্যা খোসলা কুমারকেও দেখা যাবে এই সিনেমায়। সিনেমার অধিকাংশ শ্যুটিংয়ের কাজ হয়েছে লখনৌতে‌।

সিনেমার প্রসঙ্গে জন এক সাক্ষাৎকারে জানান, “নিজের দেশের প্রতি আমার এক আলাদা দুর্বলতা রয়েছে। যেখানেই যাই না কেন, দেশে না ফিরতে পারলে মন ভাল হয় না। আমার সিনেমাগুলো রিয়েলিস্টিক করার চেষ্টা করি। যা দেখে মানুষ মেলাতে পারবেন। বুঝতে পারবেন। কোনও রকম বুজরুকি বা মিথ্যার আশ্রয় নিই না‌। অরিজিনাল ছবির মতোই এই সিক্যুয়েলও মানুষের ভাল লাগবে বলে আশা করছি আমি।”

You might also like