Latest News

‘দিল সে’ বন্ধুত্ব, মনীষার বার্থ ডে পার্টিতে কিং খান

দ্য ওয়াল ব্যুরো: পর্দায় তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন মাত্র একবার। মণিরত্নমের ছবি ‘দিল সে’-তে। তবে অনস্ক্রিন জুটি হিসেবে আর দেখা না গেলেও অফস্ক্রিন তাঁদের বন্ধুত্ব যে বেশ ভালোই বজায় রয়েছে তা বোঝা গেল বৃহস্পতিবার রাতে। তাঁরা মনীষা কৈরালা এবং শাহরুখ খান।

বৃহস্পতিবার ছিল মনীষার ৪৮তম জন্মদিন। মুম্বইয়ের পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছিল এক বিলাসবহুল পার্টির। আর সেখানেই উপস্থিত ছিলেন কিং খান। নেপালের রাজবংশীয় এই অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে শাহরুখ ছারাও উপস্থিত ছিলেন বলিউডের তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। ছিলেন রেখা, জ্যাকি শ্রফ, পরিচালক সঞ্জয় লীলা বনশালি, বিধু বিনোদ চোপড়া, গুলশন গ্রোভার এবং আরও অনেকেই। ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাও ছিলেন মনীষার জন্মদিনের পার্টিতে। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখ এবং মনীষার ছবি। জানা গিয়েছে, বুধবারই ত্রিনিদাদ থেকে ফিরেছেন শাহরুখ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে একটি টিমের মালিক তিনি। আর সেই কাজেই ত্রিনিদাদ এবং টোবাগো গিয়েছিলেন শাহরুখ। তবে হাজার কাজের মাঝেও বন্ধুর অনুরধ রাখতে কিন্তু ভোলেননি শাহরুখ। বিদেশ থেকে ফিরেই গিয়েছেন মনীষার জন্মদিনের পার্টিতে।

বছর খানেক আগে ওভারিয়ান ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন মনীষা। তারপর অবশ্য অস্ত্রোপচারের পর এখন সুস্থই রয়েছেন অভিনেত্রী। ফিরেছেন শ্যুটিং ফ্লোরেও। সজয় দত্তের বায়োপিকে তাঁর মা নার্গিসের চরিত্রে অভিনয়ও করেছেন মনীষা। বহুদিন পর পর্দায় ফিরেও অভিনয়ের জন্য একই রকম ভাবে দর্শকদের ভালোবাসা পেয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নেটফ্লিক্সে দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় একটি ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে মনীষাকে।

 

 

You might also like