Latest News

“করিনা আপনাকে আন্টির মতো লাগে, খুকি সাজা বন্ধ করুন”

দ্য ওয়াল ব্যুরো: সেলিব্রিটিরা ট্রোলড হবেন, এটাই এখন ট্রেন্ড। একটু উনিশ-বিশ হলেই নেটিজেনদের একাংশ কোমর বেঁধে ট্রোল করতে নেমে পড়বেন তারকাদের। কিন্তু এত ট্রোলের শিকার হয়ে ঠিক কেমন লাগে তারকাদের? আর পাঁচজনের মতোই রাগ-দুঃখ-অভিমান হয়, নাকি তুড়ি মেরে তাঁরা উড়িয়ে দেন সবকিছু। ট্রোলড হওয়ার পর ঠিক কী অনুভূতি হয়, অন ক্যামেরা এ বার সেটাই জানাবেন টিনসেল টাউনের সেলেবরা।

নতুন টক শো ‘পিঞ্চ’ নিয়ে ছোটপর্দায় আসছেন আরবাজ খান। বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা এই শোয়ে এসেই ট্রোলড হওয়ার পর তাঁদের অভিজ্ঞতা জানাবেন। শেয়ার করবেন নিজেদের মতামত। ইতিমধ্যেই ইউটিউবে লঞ্চ হয়েছে টক শোয়ের টিজার। আর সেখানেই দেখা গিয়েছে আরবাজের আড্ডার আসরে অতিথি হয়ে আসবেন করিনা কাপুর।

তৈমুর হওয়ার পর থেকেই নানা ভাবে ট্রোলড হয়েছেন বেবো বেগম। কখনও মা হওয়ার পরেও তাঁর জিম যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। কখনও বা তাঁর পোশাক সম্পর্কে শুনতে হয়েছে, “একজন মা-কে এমন পোশাক মোটেও মানায় না।” তবে প্রতিবারই সব ট্রোলের বেশ কড়া জবাব দিয়েছেন করিনা। পোশাক নিয়ে তাঁকে আক্রমণ করায় নায়িকা বলেছিলেন, “আমি মনে করি না একজন মা-এর কোনও নির্দিষ্ট পোশাক হতে পারে। বরং যিনি যে পোশাকে কমফরটেবল তাঁর সেটাই পরা উচিত।”

তবে এ বার করিনাকে শুনতে হয়েছে তাঁকে নাকি ‘আন্টি’-র মতো দেখতে লাগে। সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করে একজন বলেছেন, “করিনা আপনাকে আন্টির মতো দেখতে লাগে। বাচ্চা সাজা বন্ধ করুন।” এক নেটিজেনের এ হেন মন্তব্যে বেজায় ক্ষেপেছেন করিনা। ‘পিঞ্চ’-এর টিজারে দেখা গিয়েছেন, তাঁকে আন্টি বলে ট্রোল করার জবাবে করিনা বলছেন, “কিছু লোকজন আছেন যাঁরা ভাবেন সেলেবদের কোনও আবেগ-অনুভূতি কিছুই নেই। অভিনেতা-অভিনেত্রীদের কেবল একটাই কাজ। যে যা বলছেন সেই সব চুপচাপ মেনে নেওয়া।”

টিজার রিলিজের পর থেকেই এই শো নিয়ে উৎসাহী জনগণ। বিশেষ করে করিনা তাঁর ট্রোলের জবাবে আর কী কী বলেন সেটাই এখন দেখার।

You might also like