Latest News

বিয়ে সেরেই হানিমুন? ক্যাট-কৌশল উড়ে গেলেন নীল সাদা চপারে

দ্য ওয়াল ব্যুরো: সঞ্জয়লীলা বনশালির পদ্মাবতের কথা মনে পড়ে? রাজপুতদের বিক্ষোভ, আগুন, ধুন্ধুমার বাঁধিয়েছিল পশ্চিম ভারতের একাধিক জনপদে। দীপিকা পাড়ুকোন অভিনীত সেই সিনেমার নাম তো বদল করতেই হয়েছিল, তার সঙ্গে আলোচনায় চলে এসেছিল রাজস্থানের এক প্রাচীন দুর্গও।

তারপর আবার রাজস্থানের কোনও দুর্গকে নিয়ে এ হেন চর্চা হল একুশের ডিসেম্বরে। সোয়াই মাধোপুরের যে ফোর্ট রিসর্টে বিষ্যুদবার সন্ধ্যায় বিয়ে সেরেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। মার্কিন প্রেসিডেন্ট এলেও বোধহয় এমন নিরাপত্তা বেষ্টনী থাকত না। কিন্তু বিয়ে সেরেই শুক্রবার সকালে কোথায় উড়ে গেলেন ক্যাট-কৌশল?

একটি ইনস্টাগ্রাম ভিডিও হুহু করে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি জয়পুর বিমানবন্দরের হেলিপ্যাডে নীলসাদা চপার দাঁড় করানো। সেখানে উঠছেন হলুদ সালওয়ার কামিজ পরা এক মহিলা। দাবি করা হয়েছে উনিই ক্যাটরিনা কাইফ। যদিও ভিডিওতে স্পষ্ট নয়। ভিকিকেও দেখা যাচ্ছে না। হতে পারে তিনি আগেই চপারে উঠে বসেছিলেন।

যে দুর্গে ক্যাট-কৌশল বিয়ে সেছেন তা থেকে হেলিপ্যাডের দূরত্ব মেরেকেটে দেড় কিলোমিটার। কিন্তু সেই রাস্তা ছিল নিরাপত্তার চাদরে মোড়া। তবু এমন বিয়েতে পাপারাৎজিরা যে ওৎ পেতে থাকবেন সেটাই স্বাভাবিক। হয়েছেও তাই। ক্যাট-কৌশলের বিরাট কনভয় যাওয়া থেকে কপ্টারে ওঠার ফুটেজ বেরিয়ে গিয়েছে।

কিন্তু গেলেন কোথায়? দাবি করা হয়েছে, ওই নীল-সাদা চপারে চেপে মুম্বই গিয়েছেন দম্পতি। ওটি নাকি ক্যাটের ব্যক্তিগত চপার।

You might also like