Latest News

রূপ না গুণ, কাকে বেছে নেবে সূর্য? প্রেমের নতুন গল্প স্টার জলসায়

দ্য ওয়াল ব্যুরো: বাঙালির ঘরে নতুন এক গল্প নিয়ে হাজির হচ্ছে স্টার জলসা। এ মাসের ৭ তারিখ থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক। শহরের রাস্তায় রাস্তায় ইতিমধ্যেই ছেয়ে গেছে তার হোর্ডিং। বাস্তব জীবনের গল্প বলবে এই নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’।
একজন মানুষের সৌন্দর্য বলতে কি শুধুমাত্র তার রূপের কথাই বোঝায়? না কি, কেবল বাহ্যিক সৌন্দর্য একজন মানুষকে প্রকৃত সুন্দর করে তুলতে পারে না, তার সঙ্গে দরকার একটা সুন্দর মনেরও। সহানুভুতি, নিঃশর্ত ভালোবাসা, অপরের বিপদে পাশে থাকা, এমন কিছু মানবিক গুণ প্রকৃত সুন্দর করে তোলে একজন মানুষকে, ভালো মানুষ করে তোলে। কিন্তু আমাদের সমাজে এই যুগে বসেও কিছু মানুষ তাদের ভুল ধারণা দিয়ে অপর মানু্ষের বিশেষত মেয়েদের যোগ্যতা বিচার করে রূপের মাপকাঠি দিয়ে। এই ভাবনাকে সামনে রেখেই এক নতুন প্রেমের গল্প ‘অনুরাগের ছোঁয়া’, দেখা যাবে স্টার জলসার পর্দায়।অনেকদিন পর ‘অনুরাগের ছোঁয়া’ নিয়ে আবার ছোট পর্দায় ফিরেছেন এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়ক দিব্যজ্যোতি দত্ত। ধারাবাহিকে তাকে দেখা যাবে একজন সৎ ডাক্তার সূর্যর ভূমকায়। দরিদ্র মানুষদের সেবা করাই যার ধর্ম।অন্যদিকে নায়িকার ভূমিকায় আছেন নতুন মুখ স্বস্তিকা ঘোষ, যিনি ধারাবাহিকে দীপা নামে এক সহজ-সরল মিষ্টি স্বভাবের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। অতি সাধারণ মেয়ে হয়েও কিছু অসাধারণ গুণ দেখে প্রাণবন্ত দীপার প্রেমে পড়ে ডাক্তার সূর্য। রূপ দেখা মোহের প্রেম নয়, বাস্তব জীবনের এক বিশুদ্ধ সত্যিকারের প্রেমের গল্প নিয়েই এই সিরিয়ালে। দুজনের সম্পর্ক, ভালোবাসার ঘাত প্রতিঘাত- এসব নিয়েই এগোবে ধারাবাহিকের কাহিনি।নতুন এই ধারাবাহিক সম্পর্কে উচ্ছ্বসিত চ্যানেলের মুখপাত্র। অত্যন্ত উৎসাহের সঙ্গে জানালেন, বাংলা সিরিয়ালের দর্শকদের জন্য এমন একটি ছকভাঙা বাস্তব প্রেমের গল্প দেখাতে পেরে চ্যানেল সত্যিই অভিভূত। এই গল্প সমাজকে অনুপ্রাণিত করবে। এক মধ্যবিত্ত বাঙালি মেয়ের রূপ, গুণ, বিয়ে নিয়ে সমাজের কিছু প্রাচীন অযৌক্তিক ধ্যানধারণা ভেঙে দেবে এই ধারাবাহিক। অন্য স্বাদের গল্প পেয়ে খুশি হবেন দর্শকও।
সোম থেকে শুক্র প্রতিদিন ঠিক রাত সাড়ে ৯ টায় ‘অনুরাগের ছোঁয়া’ দেখতে চোখ রাখুন শুধুমাত্র স্টার জলসা ও স্টার জলসা এইচডিতে।

You might also like