Latest News

বড়পর্দায় নতুন ‘হাঙ্গামা’! ডক্টর কৃষ্ণেন্দুর নতুন ছবি দেখে হাসির জোয়ারে ভাসবেন দর্শক

চৈতালি দত্ত

নিজের লেখা কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ নিয়ে ‘ক খ গ ঘ’ খ্যাত পরিচালক ডক্টর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের ‘হাঙ্গামা ডট কম’ (Hangama Dot Com) ছবির শ্যুটিং সম্প্রতি শেষ হল। আদ্যোপান্ত হাসির মোড়কে মোড়া এই ছবির (Bengali Movie) শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের হাসির জোয়ারে ভাসিয়ে নিয়ে যাবে, এমনটাই দাবি পরিচালকের। ছবিতে কান্নার কোনও ভূমিকা নেই। কর্মব্যস্ত জীবনে মানুষকে নির্ভেজাল আনন্দ দিতে পরিচালকের এটি প্রয়াস।

Hangama Dot Com, Bengali Movie

আগামী বছরে এই ছবি মুক্তি পাবে। ছবির শ্যুটিং হয়েছে কলকাতা এবং কালিম্পংয়ে। এখন জোরকদমে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এই ছবিতে দেখা যাবে টলিউডের চেনা জুটি বনি-কৌশানি এবং অন্যদিকে ওম সাহানি ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ছবির অন্যান্য শিল্পীরা হলেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, তুলিকা বসু, লাবনী সরকার, বিশ্বনাথ বসু, ঋষি রাজ, ইমন চক্রবর্তী, কৃষ্ণ বন্দ্যোপাধ্যায়, সাহেব মাঝি প্রমুখ।

Hangama Dot Com, Bengali Movie

ছবির গল্প সম্পর্কে প্রশ্ন করতেই পরিচালক ডক্টর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় জানালেন, ‘একটা মিষ্টি প্রেমের গল্প রয়েছে ছবিতে। মূলত ছবিটি দুই পরিবারের গল্প। পুরোটাই রম-কম, অর্থাৎ রোমান্টিক কমেডি। প্রথম থেকে শেষ পর্যন্ত দর্শক শুধু হাসবেন। এক পরিবার বাঙাল, আরেক পরিবার ঘটি। এই দুই পরিবারের ছেলের মেয়ের সঙ্গে একটা ক্রিসক্রস প্রেমের সম্পর্ক তৈরি হয়।

Hangama Dot Com, Bengali Movie

দুই বাড়ির দুই কর্তার মধ্যে একজন ইস্টবেঙ্গল এবং অপরজন মোহনবাগানের সমর্থক। অথচ কাকতালীয়ভাবে এই দুই পরিবারের ছেলে-মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই পরিবারের কর্তারা যখন তা জানতে পারেন সেখান থেকেই নানারকম হাঙ্গামা শুরু হয়। একটা পরিকল্পনাকে কেন্দ্র করে যে কত বড় হাঙ্গামা ঘটতে পারে সেটাই ছবিতে দেখার।

Hangama Dot Com, Bengali Movie

ক্যামেরার দায়িত্ব রয়েছেন মানস গঙ্গোপাধ্যায়। ছবিতে সুরারোপ করেছেন স্যাভি, অমিত মিত্র। প্রযোজনা করছে এস এস থ্রি এন্টারটেনমেন্ট হাউস। প্রযোজক এস এস উদ্দিন।

মোবাইল ফোনে আস্ত ওয়েব সিরিজ শ্যুট! হইচই ফেলে দিয়েছে ‘সেভেন্থ’

You might also like