Latest News

গাড়ির ব্যাকসিটে প্রেমিকার সঙ্গে রোম্যান্স! হাতেনাতে ধরা পড়েছিলেন নাগা চৈতন্য, তারপর?

দ্য ওয়াল ব্যুরো: আমির খান, করিনা কাপুরের ‘লাল সিং চাড্ডা’র হাত ধরে বলিউডে পা রেখেছেন দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য (Naga Chaitanya)। নাগার্জুনার ছেলে নাগা চৈতন্য সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামীও বটে। তিনিই এবার একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। কীভাবে একবার প্রেম করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিলেন, রসিয়ে রসিয়ে সেই গল্প করেছেন নাগা।

নাগার সাক্ষাৎকার যিনি নিয়েছেন, তিনি কথা প্রসঙ্গে বলেছিলেন একবার গার্লফ্রেন্ডকে চুমু খেতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিলেন তিনি। তা শুনে পুরনো দিনের কথা মনে পড়ে যায় তারকারও। বলেন, তাঁর সঙ্গেও একই ঘটনা ঘটেছিল একবার।

কী ঘটনা?

একবার নাকি একটি গাড়ির ব্যাকসিটে বসে প্রেম করছিলেন (Romance) নাগা চৈতন্য। বান্ধবীর সঙ্গে চুটিয়ে রোম্যান্স চলছিল। কিন্তু হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন তিনি। পুলিশ এসে গাড়িতে ঢুঁ মেরেছিল। ঘটনাটি ঘটেছিল হায়দরাবাদে।

তবে সেদিন যা হয়েছিল তার জন্য কোনওভাবেই লজ্জিত নন নাগা। বলেছেন, তিনি খুব ভাল করে জানতেন তিনি কী করছেন। সেদিনের ঘটনা এখন গল্পের মতো মনে হয়।

গত বছরেই সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে নাগার। তাঁদের চার বছরের সংসার ভেঙে গেছে। দুজনের পথ এখন সম্পূর্ণ ভিন্ন। সম্প্রতি মডেল অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাগা চৈতন্যের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে।

বড় পর্দায় নিজের প্রথম অভিনয় নিয়েও সাক্ষাৎকারে মুখ খুলেছেন নাগা। বলেন, তাঁর প্রথম অভিনীত ছবি ‘জোশ’ বক্স অফিসে ভাল চলেনি। নিজের চোখে হল থেকে মাঝপথেই দর্শকদের বেরিয়ে যেতে দেখেছিলেন তিনি। সেই দৃশ্য এখনও ভুলতে পারেননি, মনে দাগ কেটে গিয়েছিল সে মনখারাপ। তারপর অবশ্য দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাগা চৈতন্যের উত্থান স্বপ্নের চেয়ে কম কিছু নয়। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। বাবা নাগার্জুনার মতোই নানা চৈতন্যও ইন্ডাস্ট্রিতে আলাদা করে জায়গা গড়েছেন নিজের।

আরও পড়ুন: নগ্ন ফোটোশ্যুটে অশ্লীলতার অভিযোগ দায়ের, রণবীরকে ডেকে পাঠাল মুম্বই পুলিশ

You might also like