Latest News

মেঘের উপর দিয়ে হেঁটে যাচ্ছেন মেঘবালিকা মৌনি, দেখে অবাক সবাই

দ্য ওয়াল ব্যুরো: খবরের শিরোনামে, ফ্যাশন আইকন হিসেবে বারে বারে উঠে এসেছে তাঁর নাম, তিনি আর কেউ নন বাংলার মেয়ে মৌনি রায়। নৃত্যশিল্পী হিসাবে বলিউডে পা রাখলেও তিনি তাঁর অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন বহু মানুষের মন। হিন্দি সিরিয়াল ‘নাগিন’ তাঁর জনপ্রিয়তাকে পৌঁছে দিয়েছে শীর্ষে। এরপর তাঁর অভিষেক হয় বড় পর্দাতেও। অভিনয় করেছেন বহু বিখ্যাত তারকার বিপরীতেও।

২০২০ সালে তাঁকে বিভিন্ন রূপে ফটোশ্যুটে দেখা গেছে। এবার তিনি ‘মেঘের পথিক’ বা ‘ক্লাউড ওয়াকার’ অবতারে ধরা দিলেন। ভারতীয় ডিজাইনার অনু প্যাটেলের ‘দ্য ফোকটেল’ কালেকশনের ক্লাউড গাউনে তিনি তাক লাগিয়েছেন।

এই গুজরাটি ডিজাইনার বিভিন্ন রঙ নিয়ে পরীক্ষা নিরীক্ষা করেন! এমনকি ব্রাইডাল পোশাকরে ক্ষেত্রেও ঐতিহ্যকে বজায় রাখার সঙ্গে সঙ্গে চলে তাঁর এক্সপেরিমেন্ট।

এবার অনু’স ক্রিয়েশনের পাউডার ব্লু রঙের গাউনে নজর কাড়লেন মৌনি। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। সমসাময়িকতা ও ঐতিহ্য দুয়েরই ছোঁয়া রয়েছে তাঁর পোশাকে। ভেতরে পরেছেন এমব্রয়ডারির কাজ করা গোলাপি রঙের ব্যাস্টিয়ার। খোলা চুল আর কালো বুট মৌনির সাজকে সম্পন্ন করেছে। ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে তাঁর পোশাক নিয়ে চর্চা।

ন্যুড লিপস্টিক, স্মোকি চোখ, গালে গোলাপি ব্লাশ, হাইলাইটার ফিনিস তাঁর লুককে করে তুলেছে স্টানিং। বলাই বাহুল্য, ইতিমধ্যেই তাঁর ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে। অন্যদিকে মৌনিও পেয়েছেন ভক্তদের থেকে ছড়িয়েছে প্রচুর প্রসংসা।

You might also like