Latest News

‘ভিটামিন এম’ নিয়ে হাজির মনামী, নাচের সঙ্গে গানেও এবার মন মাতাবেন দর্শকদের

দ্য ওয়াল ব্যুরো: নাচে আর অভিনয়ে তাঁকে ভালই চেনেন দর্শকরা। তবে তাঁর গানের প্রতিভা এতদিন জানা ছিল না সবার। এবার সে পথেও হাঁটলেন তিনি। গানের জগতে এক নতুন সূচনা নিয়ে এবার দর্শক সমক্ষে আসছেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী মনামী ঘোষ (Monami Ghosh)। আসছে তাঁর নতুন মিউজিক ভিডিও ‘ভিটামিন এম’ (Vitamin M)। এক নতুন রূপে এই মিউজিক ভিডিওতে (Music Video) তাঁকে দেখা যাবে। তাতে নাচ ও অভিনয়ের সঙ্গে গানও গেয়েছেন মনামী।

অর্থাৎ, একটু অন্যভাবে সঙ্গীতের দুনিয়ায় পা রাখলেন সকলের প্রিয় মনামী। তাঁর এই মিউজিক ভিডিওটি জুড়ে রয়েছে আরও চমক। একদিকে যেমন এই মিউজিক ভিডিওর মাধ্যমে মনামীর গানের ডেবিউ হচ্ছে, তেমনি অন্যদিকে আবার এই মিউজিক ভিডিও দিয়েই নিজের প্রযোজনাও শুরু করতে চলেছেন তিনি।

Image - 'ভিটামিন এম' নিয়ে হাজির মনামী, নাচের সঙ্গে গানেও এবার মন মাতাবেন দর্শকদের

জানা যাচ্ছে, মিউজিক ভিডিওটি এক অভিনব গল্প শোনাবে দর্শকদের। সেই গল্পে রয়েছে অনুপ্রেরণা, নিখাদ আনন্দ, সেলিব্রেশন ছাড়াও অনেক কিছু। মিউজিক ভিডিওর পরিচালনা ও কোরিয়োগ্রাফিতে রয়েছেন সৈকত বারুরি। চিত্রগ্রহণে এমজয়। গানের কথা লিখেছেন সোমরাজ। সুরারোপ করেছেন ম্যাক মল্লার।

এই মিউজিক ভিডিওর বিষয়ে মনামী জানালেন, ‘সমস্ত ভিটামিনে তো কিছু না কিছু উপকারিতা রয়েছে। তবে ভিটামিন এম আসলে মন ভাল করার ভিটামিন। চমক ভরা এই মিউজিক ভিডিওতে রয়েছে অভিনবত্বের ছোঁয়া। এই মিউজিক ভিডিওতে গান করেছি আমি। যদিও নিজেকে গায়িকা না বলে পারফর্মার বলতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি। এই মিউজিক ভিডিওর মাধ্যমে আমার এবং সৈকতের প্রোডাকশন করার স্বপ্নও সত্যি হল। আসলে ভিটামিন এম অনেক স্বপ্নের বাস্তবায়ন বলা যেতে পারে। এই মিউজিক ভিডিওতে এমন এক স্বপ্ন অভিযান দেখানো হবে যা অনুপ্রাণিত করবে অনেককে। মিউজিক ভিডিওতে যে ধরণের সেট এবং আলোর ব্যবহার হয়েছে সেটাও ভীষণ নতুনত্ব। অনেক পরিশ্রম করে আমরা এই মিউজিক ভিডিও তৈরি করেছি । আশা করি দর্শকদের এই মিউজিক ভিডিও মনকে স্পর্শ করবে ।’

Image - 'ভিটামিন এম' নিয়ে হাজির মনামী, নাচের সঙ্গে গানেও এবার মন মাতাবেন দর্শকদের

৬ জুলাই মনামীর নিজস্ব ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিও ‘ভিটামিন এম’ মুক্তি পাবে।

ছেলে সহজকে সঙ্গে নিয়ে ‘নতুন শুরু’ রাহুল-প্রিয়াঙ্কার? ছবি দেখে মন্তব্যের ঝড় বইছে ফেসবুকে

You might also like