Latest News

চেক শার্ট পরে বারাণসীর রাস্তায় মিঠুন, কখনও লস্যি খাচ্ছেন, কখনও টানছেন রিকশা

দ্য ওয়াল ব্যুরো: বারাণসীর রাস্তায় চেক শার্ট পরে ঘুরতে দেখা গেল মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty)। সেখানে কখনও তিনি রিক্সা ঠেলছেন, কখনও আবার রাস্তার ধারের দোকান থেকে লস্যি কিনে শান্তির চুমুক দিচ্ছেন। কিন্তু কলকাতা, বোম্বে ছেড়ে হঠাৎ বারাণসীতে (Varansi) কী করছেন ডিস্কো কিং? আসলে কয়েকদিন আগে একটি বাংলা ছবির শ্যুটিংয়ে বিশ্বনাথধামে গিয়েছিলেন মিঠুন। সেই ছবিরই শ্যুটিংয়ের কিছু মুহূর্ত সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বেশ কয়েকবছরের বিরতির পর আবার বাংলা ছবিতে ফিরছেন মিঠুন চক্রবর্তী। সৌজন্যে দেব (Dev)। তাঁরই প্রযোজিত এবং অভিনীত ছবি ‘প্রজাপতি’তে (Prajapati) একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মিঠুনও। কলকাতায় টানা কয়েকদিন শ্যুটের পর ‘প্রজাপতি’ টিম উড়ে গিয়েছিল বেনারসে। সেখানেই চলে সেকেন্ড শিডিউলের কাজ। কাশীর রাস্তায় সেই শ্যুটিংয়ের সময়ের দুটি ভিডিও পোস্ট করা হয় দেবের ফ্যান ক্লাবের তরফে।

একটি ভিডিওতে দেখা গেল, বারাণসী স্টেশনের বাইরে সবুজ রঙের একটি রিকশায় বসে রয়েছেন দেব। একগালে হাত দিয়ে কিছুটা লাজুক অবস্থাতেই ক্যামেরায় ধরা পড়েন সাংসদ-অভিনেতা। সেই রিকশা চালকের সঙ্গে কিছুটা টেনে এগিয়ে নিয়ে গেলেন মিঠুন। তারপর ওই রিকশাতেই চড়ে বসলেন। স্টেশনের বাইরে সেই শ্যুটিং দেখতে লোকে লোকারণ্য।

আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার ধারের দোকান থেকে লস্যি কিনে চুমুক দিচ্ছেন মিঠুন চক্রবর্তী। সেই সময়েই তাঁর সামনে এসে হাজির এক ব্যক্তি। ডিস্কো কিংকে হঠাৎ সামনে পেয়ে তাঁর গলায় সাদা উত্তরীয় পরিয়ে দিলেন ওই ব্যক্তিটি। এরপর হাসিমুখে তাঁর সঙ্গে ছবিও তুললেন অভিনেতা। চারপাশে তখন মিঠুনের শ্যুটিং দেখতে আমজনতা ভিড় জমিয়েছেন।

উল্লেখ্য, আগামী ক্রিসমাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অভিজিৎ সেন পরিচালিত ‘প্রজাপতি’। ছবিতে বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও দেবকে। কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছে ছবির শ্যুটিং। এবার সিনেমাটি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন দুই তারকার ভক্তরা।

শ্যুটিংয়ের ফাঁকে কাশী বিশ্বনাথ দর্শন! সাতসকালে পুজো দিয়ে কী চাইলেন দেব

You might also like