Latest News

ছেলে চিকুকে নিয়ে চেন্নাইয়ের পথে মিমি! প্রার্থনা সহকর্মী ও ভক্তদের

দ্য ওয়াল ব্যুরো: ক্যানসারে ভুগছে সন্তানসম পোষ্য চিকু। তাই নিয়ে বেজায় মনখারাপ ও চিন্তায় রয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। সিনেমা জগত থেকে শুরু কর্ রাজনীতির ময়দানে তিনি ভালই খেলা দেখাচ্ছেন, সুযোগ পেলে করে নিচ্ছেন ‘পার্টি’ও কিন্তু এখন তিনি তাঁর কপালেও ভাঁজ।

মিমির কাছে ভালবাসার ঠিকানাই হল তাঁর দুই সন্তানসম পোষ্য। কাজ, ডিপ্রেশন, ভাললাগার মুহূর্ত সবটাই নির্ধিদ্বায় এদের সঙ্গে শেয়ার করেন সাংসদ অভিনেত্রী। চিকু এবং ম্যাক্সোই হল তাঁর চোখের তারা।

কিছুদিন আগেই এই নিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। নিজের ইনস্টা হ্যান্ডেল পোস্টে পোষ্যের সঙ্গে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, “আমার দমবন্ধ হয়ে আসছে।” চিকুর ছবি শেয়ার করে মিমি লেখেন, ‘এটা লিখতে গিয়ে আমার দমবন্ধ হয়ে আসছে। আমি মানসিকভাবে বিধ্বস্ত। একদমই শ্বাস নিতে পারছি না। কারণ আমার বড় ছেলে চিকু অর্থাৎ ৮ বছরের ল্যাব্রাডরটি ক্যানসারে আক্রান্ত।”

তিনি জানিয়েছিলেন যে ছেলে চিকুর চিকিৎসা এখানে সম্ভব হচ্ছে না তাই তিনি তাকে নিয়ে যেতে চান চেন্নাইতে। আর এবার চিকুকে সারিয়ে তুলতে তিনি চললেন চেন্নাইতে। ট্যুইটারে টুইট করে সকলের কাছে আবেদন করেন, যাতে সকলে চিকুর সুস্থতার জন্য প্রার্থনা করেন।তাঁর ডাকে সাড়া দিয়েছেন অনেকেই। টলিউডে তাঁর সহকর্মীদের সঙ্গে ফ্যানেরাও প্রার্থনা করছেন চিকুর জন্য। অঙ্কুশ, অনির্বাণ থেকে শুরু করে পরিচালক বিরসা দাশগুপ্ত, রাজ চক্রবর্তীও টুইট করেন।

You might also like