শেষ আপডেট: 29th January 2025 19:45
দ্য ওয়াল ব্যুরো: সিনেমার তারকাদের আয়ের অন্যতম বড় উৎস হল বিজ্ঞাপনের শ্যুট। যেখানে তাঁরা বিভিন্ন ব্র্যান্ডের মুখ হয়ে লাখ থেকে কোটি টাকা পর্যন্ত আয় করেন। তবে, ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচনের সময় তারকাদের জনপ্রিয়তা, প্রাসঙ্গিকতা বিবেচনা করা হয়। এমনকি যে ব্র্যান্ডের অ্যাডে তাঁদের মুখ দেখা যাবে, সেই পণ্যের প্রতি তাঁদের বিশ্বাসযোগ্যতা কতটা, সেটাও দেখা হয়।
২০২৩ সালে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে জনপ্রিয় কন্ডোম ব্র্যান্ড ম্যানফোর্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়। সম্প্রতি, ম্যানকাইন্ড ফার্মার ম্যানেজিং ডিরেক্টর ও সহ-প্রতিষ্ঠাতা রাজীব জুনেজা এক পডকাস্টে এই বিষয়ে কথা বলেন। তিনি জানান, পুরুষদের মধ্যে ইতিবাচক প্রভাব ফেলতে এবং ব্র্যান্ডের গ্রহণযোগ্যতা বাড়াতেই সানি লিওনের পরিবর্তে কার্তিককে নেওয়া হয়েছিল।
রাজীব জুনেজাকে প্রশ্ন করা হয়, বর্তমানে কন্ডোমের বিজ্ঞাপনের জন্য কোন তারকা সবচেয়ে উপযুক্ত হতে পারেন? জবাবে তিনি জানান, জাহ্নবী কাপুর ও রণবীর সিং তার প্রথম পছন্দ ছিলেন, তবে তাঁরা এই প্রস্তাবে রাজি হননি। নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে লক্ষ্য লালওয়ানিকে তিনি এই ধরনের বিজ্ঞাপনের জন্য আদর্শ মনে করেন।
এছাড়া, প্রেগানিউজ প্রেগন্যান্সি কিট-এর বর্তমান ব্র্যান্ড অ্যাম্বাসেডর অনুষ্কা শর্মার প্রসঙ্গেও তিনি মন্তব্য করেন। তাঁর মতে, অনুষ্কা অত্যন্ত পেশাদার ও শৃঙ্খলাবদ্ধ। ভবিষ্যতে দীপিকা পাড়ুকোনও এই ব্র্যান্ডের উপযুক্ত মুখ হতে পারেন বলে মনে করেন তিনি। তবে এখনই তাঁকে নেওয়ার কথা ভাবছেন না। তার কারণ সম্প্রতি তিনি মাতৃত্বের স্বাদ পেয়েছেন।