Latest News

KK Death: হোটেলের ঘরে ঢুকেই মাটিতে লুটিয়ে পড়েছিলেন কেকে! মাথায় চোট লাগে তখনই

দ্য ওয়াল ব্যুরো: অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে কেকে-র মৃত্যুর পর। তদন্ত করছে নিউমার্কেট থানার পুলিশ। কলকাতায় গাইতে এসে গ্র্যান্ড হোটেলে উঠেছিলেন কেকে (KK Death)। সেখানকার কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করে নানা তথ্য উঠে আসছে পুলিশের হাতে।

আরও পড়ুন: ‘এবার যদি রূপঙ্করদার কিছু হয়ে যায়?’ পাশে দাঁড়ালেন শ্রীলেখা

পুলিশ জানতে পেরেছে হোটেলে ঢুকেই অসুস্থতা বাড়ছিল কেকে-র (KK Death)। লিফ্টের মধ্যে মাথা নিচু করে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলেন তিনি। তারপর ঘরে ঢুকেই অজ্ঞান হয়ে যান। সেই সময় নাকি জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গেছিলেন কেকে। তাতেই মাথায় চোট লেগেছে বলে জানিয়েছেন কেকে-র ম্যানেজার।

নজরুল মঞ্চে অনুষ্ঠান সাড়ে আটটার মধ্যেই শেষ হয়েছিল (KK Death)। দ্রুত হোটেলে ফিরে আসেন কেকে। রাত ৯টা ১০ নাগাদ হোটেলে আসেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি কেকে-কে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসার সুযোগটুকুও পাননি শিল্পী।

কেকে-র ম্যানেজার জানিয়েছেন, হোটেলের ঘরে পড়ে গিয়ে টেবিলের কোণে লেগে মাথা কেটে যায় কেকে-র। দ্রুত হোটেলকর্মীদের ডাকেন তিনি। তারপর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে সব শেষ।

জানা গেছে, মঙ্গলবার অনুষ্ঠান চলাকালীনই অসুস্থ বোধ করছিলেন কেকে। গানের মাঝে কিছুক্ষণের জন্য ব্যাকস্টেজে গিয়ে বিশ্রাম নিয়েছিলেন। বন্ধ করে দিতে বলেছিলেন মঞ্চের স্পটলাইট। আলোয় সমস্যা হচ্ছিল তাঁর। এরপর অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই ঢলে পড়েন মৃত্যুর মুখে।

নিউমার্কেট থানার পুলিশ কেকে-র মৃত্যুর তদন্ত করছে। এসএসকেএম হাসপাতালে তাঁর মরদেহ পাঠানো হয়েছিল ময়নাতদন্তের জন্য। পরে রবীন্দ্রসদনে নিয়ে আসা হয় কেকে-কে। গান স্যালুট দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়। কেকে-র স্ত্রী, পুত্র তাঁর দেহ নিয়ে এরপর ফিরে গেছেন মুম্বই।

You might also like