Latest News

বক্স অফিসে হিট ‘যুগ যুগ জিও’! বরুণ-কিয়ারাদের জন্য সাকসেস পার্টির আয়োজন করণ জোহরের

দ্য ওয়াল ব্যুরো: বলিউডের মরা গাঙে কিছুটা হলেও জোয়ার এনেছে ‘যুগ যুগ জিও’ (Jugjugg Jeeyo) । অনিল কাপুর (Anil Kapoor), নিতু কাপুর (Neetu Kapoor), বরুণ ধাওয়ান (Varun Dhawan), কিয়ারা আদবানি (Kiara Advani) অভিনীত সিনেমাটি তৈরি হয়েছে খুবই অল্প বাজেটে। তার উপর দর্শক ছবিটি পছন্দ করায় বক্স অফিসে রাতারাতি হিট তকমা পেয়েছে। আর এবার সেই সিনেমারই সাকসেস পার্টি দিলেন প্রযোজক করণ জোহর (Karan Johar)।

শনিবার রাতে প্রধান স্টার কাস্ট, পরিচালককে সঙ্গে নিয়ে সাফল্য উদযাপন করেছেন তিনি। মূল চারজন ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন পরিচালক রাজ মেহতা, ধর্ম প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতা, অভিনেতা মনীশ পল এবং প্রযক্তা কোহলিও। পার্টি চলাকালীন সবার সঙ্গে একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কিয়ারা। সঙ্গে পরিচালককে প্রশ্ন করেছেন, এই ছবির সিক্যুয়েল তৈরি হচ্ছে কিনা। ছবিগুলোর ক্যাপশন দিয়েছেন কিয়ারা।

এই ফ্যামিলি ড্রামায় কিয়ারা আদবানি এবং বরুণ ধাওয়ানের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের বেশ পছন্দ হয়েছে। সিনেমার সমালোচকরাও বেশ প্রশংসা করেছেন তাঁদের অভিনয়ের। মজার বিষয় হল, বাস্তব জীবনে এখন কিয়ারা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কে আছেন। তবে প্রকাশ্যে সেকথা কেউই এখনও স্বীকার করেননি। তবে সম্প্রতি সিদ্ধার্থের সঙ্গে নিজের জন্মদিন পালন করতে গিয়ে দুবাই গিয়েছিলেন কিয়ারা। যার ফলে একে একে দুই করতে বেশি সময় নেননি নেটিজেনরা।

You might also like