Latest News

টলিউডের চেনা মুখ ইনি, দেখুন তো চিনতে পারেন কিনা

দ্য ওয়াল ব্যুরো: পেছনে দিগন্তবিস্তৃত নীল সমুদ্র, সামনে সোনালি বালির বিচে একাকী দাঁড়িয়ে তিনি। গায়ে কালো টি-শার্ট, চোখে রোদচশমা। ১৯৯৬ সালে মুম্বইয়ের মাড আইল্যান্ডে সাগরপাড়ে তোলা সেই ছবিটি আজ নেটমাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

একঝলক দেখলে বোঝার উপায় নেই যে কে এ ব্যক্তি! তবে বেশ খানিকক্ষণ খুঁটিয়ে দেখলেই চোখে ভেসে উঠবে একজনেরই ছবি। তিনি কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। বাংলার ছবির অন্যতম স্বনামধন্য পরিচালক এবং অভিনেতা। তবে এই ছবিটি কে তুলে দিয়েছিল, তা অবশ্য জানাননি তিনি।

Kaushik Ganguly

দু’বছর আগে আজকের দিনেই ছবিটি ফেসবুকে পোস্ট করেছিলেন কৌশিক (Kaushik Ganguly)। এদিন তা মেমোরিতে আসতেই ফের শেয়ার করেন। সকলের সঙ্গে নিজের পুরনো স্মৃতি ভাগ করে নেন। এখন বয়সের জেরে হোক বা অন্যান্য কারণে তাঁর শরীর বেশ ভারী হয়ে গেলেও, নিজের যুবককালে তিনি যে বেশ সুদর্শন ছিলেন, এই ছবি তার প্রমাণ।

বর্তমানে তিনি টলিউডের অন্যতম ব্যস্ত পরিচালক। গত দু’বছর করোনার কারণে তাঁর একটাও সিনেমা মুক্তি পায়নি সিনেমাহলে। তবে এখন পরিস্থিতি আগের তুলনায় ভাল থাকায় একের পর এক সিনেমা দর্শকদের উপহার দিতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। আগামী অগস্টেই উইন্ডোজের প্রযোজনায় আসছে তাঁর পরিচালিত ছবি ‘লক্ষ্মী ছেলে। সেখানে প্রথমবার নিজের ছেলে উজান গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজ করবেন তিনি। এই একই মাসে ‘বিসমিল্লা’ ছবিতেও দেখতে পাওয়া যাবে তাঁকে। যদিও এতে তিনি শুধু অভিনয়ই করেছেন।

মুক্তি পেল ‘বিসমিল্লা’-র পোস্টার! ঋদ্ধি-শুভশ্রী যেন রাধা-কৃষ্ণ

You might also like