Latest News

কেমন লেহেঙ্গা পরলেন ক্যাট, ভিকির গয়নাই বা কীসের! সব্যসাচী কেমন সাজিয়েছেন, পড়ুন খুঁটিয়ে

দ্য ওয়াল ব্যুরো: বিয়ে হল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। চরম কড়াকড়ি ও নিরাপত্তার ফাঁস পেরিয়ে অবশেষে সামনে এসেছে তাঁদের ছবি। তবে এবার দূর থেকে ক্যামেরা তাক করে তোলা আবছা অবয়ব নয়, একেবারে সামনে থেকে খুঁটিয়ে দেখার মতো ছবি।

বর-কনের ছবি পোস্ট করেছেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জী। তিনিই সাজিয়েছেন ভিকি-ক্যাটের বিয়ের সাজ। বলিউডের কোনও হেভিওয়েট বিয়েই অবশ্য তাঁর সাজ ছাড়া সম্পন্ন হয় না, অনুষ্কা থেকে দীপিকা বা ইয়ামি গৌতম– সকলেই বিশেষ দিনে অনন্যা হয়ে ওঠেন সব্যসাচীর জাদুতে।This is what a day in the life of Sabyasachi Mukherjee looks like - Lifestyle Newsক্যাটরিনার বিয়ের সাজ বিস্তারিত জানিয়েছেন সব্যসাচী নিজেই। হাতে বোনা মটকা সিল্ক দিয়ে তৈরি কনে ক্যাটরিনার লাল লেহেঙ্গা, তাতে রয়েছে সূক্ষ্ম টিলার কারুকার্য। সূক্ষ্ম এমব্রয়ডারি করা জারদৌসি বর্ডার রয়েছে ভেলভেটের। ক্যাটরিনার স্বামী ভিকি যেহেতু পাঞ্জাবি পরিবার থেকে এসেছেন, তাই তাঁর সেই শিকড়ের ছোঁয়া রয়েছে ক্যাটের সাজেও। ক্যাটের ওড়নাটি তৈরি করা হয়েছে হাতে বুনে, সোনা-রুপোর সুতোয় ফোঁড় তুলে।

রাজকীয় এই লেহেঙ্গার সঙ্গে মানিয়ে গয়না পরানো হয়েছে ক্যাটরিনাকে। ২২ ক্যারেটের সোনা এবং আনকাট হিরের কম্বিনেশনে ঢেকেছে হাত, গলা, কান। সেই সঙ্গে রয়েছে সব্যসাচীর নিজস্ব কালেকশনের মুক্তো দিয়ে হাতে করে গাঁথা বিশেষ গয়নাও। ক্যাটরিনার সঙ্গে মানিয়ে ভিকি কৌশলকে সব্যসাচী পরিয়েছেন আইভরি রঙের সিল্কের শেরওয়ানি। তাতে মারোরি এমব্রয়ডারি করা রয়েছে দক্ষ হাতে। পাঞ্জাবিতে লাগানো সব্যসাচর আইকনিক কালেকশন, হাতে তৈরি সোনার ‘বেঙ্গল টাইগার’ বোতাম। তসর-জর্জেটের তৈরি শালটিতেও জরি-মারোরি এমব্রয়ডারি করা রয়েছে। সঙ্গে সাদা বেনারসি সিল্কের পাগড়ি।

গলায় এমারেল্ড রত্নের তৈরি নেকলেস পরেছেন ভিকি। সঙ্গে ব্রিলিয়ান্ট কাট ও রোজ কাটের হিরেও রয়েছে। রয়েছে কোয়ার্টজ এবং টার্মালাইনসের মতো দামি রত্ন। সেই সঙ্গে সব্যসাচীর এক্সক্লুসিভ ১৮ ক্যারেট সোনার গয়না তো আছেই।গতকাল অর্থাৎ বৃহস্পতিবার নিজের নিজের পরিবারের লোকজন ও বিশেষ কিছু বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন ভিকি ও ক্যাটরিনা। রাজস্থানের ৭০০ বছরের পুরনো দুর্গ, সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-য়  বিয়ের আসর বসেছিল তাঁদের। সূত্রের খবর, ফুল দিয়ে সাজানো একটি পালকিতে চেপে মণ্ডপে আসেন ক‍্যাটরিনা। সাদা ঘোড়ায় চেপে বরাতের সঙ্গে আসেন ভিকি। ব‍্যান্ডের পারফরম‍্যান্সের সঙ্গে সঙ্গে সমস্ত বিয়ের রীতি সম্পূর্ণ করেন তাঁরা।এই বিয়ের ভেন‍্যু অর্থাৎ দুর্গটি নাকি বিনামূল‍্যে ভাড়া দেওয়া হয়েছে ভিকি ক‍্যাটরিনাকে! কারণ বলিউডের এমন হেভিওয়েট বিয়ের জন‍্য যে পরিমাণ প্রচার তারা পাবেন, তাতে আখেরে কেল্লা কর্তৃপক্ষেরই লাভ। তবে অতিথিদের যাতায়াতের খরচ, নিরাপত্তা ব‍্যবস্থার বিল-সহ অন‍্যান‍্য খরচ দিয়েছেন ক্যাটরিনা।বিয়ের পরে ছিল খাওয়াদাওয়ার এলাহি মেনু। ইতালি থেকে এসেছিল বিশেষ ‘ওয়েডিং কেক’। শোনা গেছে, মালদ্বীপেই হানিমুনে যাবেন ভিকি এবং ক্যাটরিনা।

You might also like