Latest News

ক্যাটরিনাকে সাড়ে সাত লাখের আংটি পরালেন ভিকি! মেহেন্দি-রাঙা আঙুলে উজ্জ্বল নীল হিরে

দ্য ওয়াল ব্যুরোঃ সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। রাজস্থানের সওয়াই মাধোপুরের বিলাসবহুল দুর্গে বসেছিল সেই রাজকীয় বিয়ের আসর। বলিউডের নতুন এই তারকা দম্পতিকে বিয়ের সাজে দেখে চোখ যেন ফেরাতেই পারছেন না নেটিজেনরা। ক্যাটরিনার ল্যাহেঙ্গা থেকে শুরু করে ভিকির শেরওয়ানি, চর্চা থামছেই না। এর মাঝেই জানা গেল নতুন বউকে দেওয়া ভিকির উপহারের খুঁটিনাটি।

ক্যাটরিনাকে যে আংটি বিয়ের দিন পরিয়ে দিয়েছেন ভিকি, তা আদ্যোপান্ত হিরে দিয়ে মোড়া। দামও আকাশছোঁয়া। প্রায় সাড়ে সাত লাখ টাকা দিয়ে এই আংটি ক্যাটরিনাকে দিয়েছেন ভিকি। জানা গেছে সেই এঙ্গেজমেন্ট রিংয়ের দাম ৯ হাজার ৮০০ ডলার, ভারতীয় মুদ্রায় ৭.৪ লাখ টাকা। প্ল্যাটিনামের উপর তাতে জ্বলজ্বল করছে নীল হিরে। সঙ্গে চারদিকে রয়েছে ছোট ছোট সাদা হিরে। টিফানি অ্যান্ড কোং-র এই সোলেস্টে রিং ক্যাটরিনার মেহেন্দি রাঙা আঙুলের মাধুর্য বাড়িয়ে দিয়েছে আরও কয়েকগুণ।

 

সব্যসাচী মুখোপাধ্যায়ের ল্যাহেঙ্গাতেই সেজেছেন ক্যাটরিনা। তাঁর বিয়ের এই সাজের ওজন কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে এই সাড়ে সাত লাখের আংটি।

ভিকি ক্যাটরিনা দুজনের কেউই বিয়ের আগে পর্যন্ত তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি প্রকাশ্যে। বাড়তে দিয়েছেন গুজব। কিন্তু বৃহস্পতিবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন তাঁরা। আর যুগলেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন বিয়ের ছবি। আশীর্বাদ চাইলেন সকলের কাছ থেকে, নিজেদের জীবনের নতুন জার্নি শুরু করার আগে। তাঁদের এই রাজকীয় সাজ দেখে মুগ্ধ কাশ্মীর থেকে কন্যাকুমারী।

You might also like