Latest News

করোনার কবলে ক্যাটরিনা! রয়েছেন আইসোলেশনে

দ্য ওয়াল ব্যুরো: রকেটের থেকে দ্রুত স্পিডে চলছে করোনার দ্বিতীয় ঢেউ। মহারাষ্ট্র জেরবার হয়ে যাচ্ছে করোনার আক্রমণে। বাদ যাচ্ছেন না বি-টাউনের সেলেবরাও। ভিকি কৌশল, অক্ষয় কুমারের পরে এবার করোনার শিকার হলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

আজ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করোনা পজিটিভ হওয়ার কথা লেখেন ক্যাটরিনা। তিনি লিখেছেন, “আমি করোনা আক্রান্ত। আইসোলেশনে আছি। সমস্তরকম নিয়মবিধি মেনে চলছি। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁরা দয়া করে একবার করোনা পরীক্ষা করিয়ে নেবেন। সবার ভালবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।”

অন্যদিকে, গতকাল করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ভিকি কৌশল।নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন অভিনেতা। এদিন ইনস্টাগ্রামে পোস্ট করে ভিকি লেখেন, “সব ধরনের সাবাধানতা এবং সুরক্ষা অবলম্বন করার পরেও দুর্ভাগ্যবশত কোভিড ১৯ পজিটিভ আমি। প্রয়োজনীয় সব নিয়মবিধি মেনে চলছি। আপাতত হোম কোয়ারান্টিনে আছি। আমার চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছি। গত কয়েকদিনে আমার সংস্পর্শে যাঁরা এসেছেম তাঁদের নমুনা পরীক্ষা করিয়ে নিতে অনুরোধ করব। সাবধানে থাকুন এবং সুরক্ষিত থাকুন।”

এছাড়াও কিছুদিন আগে করোনার কবলে পড়েন অক্ষয় কুমার। তাঁকে ভর্তি হতে হয় হাসপাতালে। তাঁর সংস্পর্শে আসা ‘রাম সেতু’ সিনেমার শ্যুটিংয়ের আরও ৪৫ জন সদস্যও আক্রান্ত হন করোনাতে। দিন তিনেক আগেই আলিয়া ভাটের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমানের মতো তারকারা সম্প্রতি কোভিড-১৯ এর শিকার হয়েছেন।

You might also like